নারায়ণগঞ্জ বন্দর থানায় বিট পুলিশিং কর্মসূচি অনুষ্ঠিত

0
488

ফিরোজ খান ও পলাশ মাহবুবঃ  বন্দর থানার উদ্দ্যোগে বিট পুলিশিং কার্যালয় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১৯নং ওয়ার্ড হইতে ২২ নং ওয়ার্ড পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে চলে “ নিজে সুস্থ থাকি অপরকে সুস্থ থাকতে সহায়তা করি বন্দর থানা নারায়ণগঞ্জ” এই কর্মসূচি নিয়ে ৫ জুলাই বিকাল ৫টায় মদনগঞ্জ ১৯ নং ওয়ার্ড টিক্কার মোড় সংলগ্ন বাংলাদেশ মানবাধিকার কাউনন্সিল বন্দর থানা শাখায় সর্ব সাধারণ সহ কাউন্সিলর হাজী ফয়সাল মোহাম্মদ সাগরের সভাপতিত্বে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর থানার পুলিশ পরিদর্শক তদন্ত আজহারুল ইসলাম আরো উপস্থিত ছিলেন মদনগঞ্জ পুলিশ ফাঁড়ি ইনচার্জ ইন্সপেক্টর সৈয়দ মিজানুর ইসলাম, সেকেন্ড অফিসার আবুল হাসনাত, এস আই আবু তালেব, এএস আই নাজমুল, সাংবাদিক সাব্বির সেন্টু, বীর মুক্তিযোদ্ধা নুর হোসেন কমান্ডার, মানবাধিকার কর্মী জাহাঙ্গীর, মিল্লাত হোসেন, ছালাম,হাজী মানিক মাহমুদ, জাহাঙ্গীর আলম খায়ের, সাংবাদিক আমির হোসেন, ফজলুল হক, বাছেদ, আমির সোহেল, খোকন,লিটন, আবুল কাসেম, সিরাজ মাহাজন প্রমুখ।

অনুষ্ঠানের সভাপতি হাজী ফয়সাল মোহাম্মদ সাগর বলেন ১৯ নং ওয়ার্ডে বিট পুলিশিং এর সহযোগিতায় যেন কোন মাদক ব্যবসায়ী ও মাদক সেবী  থাকতে না পারে সেজন্য সবাইকে পুলিশের কার্যক্রমে সহযোগিতা করতে বলেন।

এ এস আই নাজমুলকে ১৯নং ওয়ার্ডের কার্যালয়ের বিট পুলিশিং এর দায়িত্ব দেওয়া হয়েছে। তাকে সার্বিকভাবে সহযোগিতা করার জন্য সবাইকে ইন্সপেক্টর সৈয়দ মিজানুর ইসলাম অনেোধ করেন।

অনুষ্ঠানে সর্ব সাধারণকে বিট পুলিশিং সম্পকে ধারণা দেওয়া হয় এবং কিভাবে এর কার্যকারীতা মানুষ পেতে পারে সে সম্পর্কে আলোচনা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here