নাটক-সিনেমা নিয়ে ব্যাস্ত অভিনেতা এমরান হোসেন

0
117

বর্তমান সময়ের বেশ পরিচিত মুখ এমরান হোসেন। ভালোবেসে বন্ধুরা সবাই তাকে ‘ইমরান হাসো’ নামে ডাকতো। সেই নামেই এখন মিডিয়াতে পরিচিত। ২০১৫ সালে বেসরকারি টেলিভিশন এনটিভিতে ‘হা-শো’ রিয়েলিটি শো দিয়েই মিডিয়ায় পা রাখেন তিনি। ২০১৭ সালে শেষ দিকে পরিচালক গাজী জাহাঙ্গীরের সিনেমা ‘প্রেমের বাঁধন’-এ অভিনয়ের মধ্যে দিয়ে বড় পর্দায় যাত্রা করেন।

ইমরান হাসো দেখতে দেখতে এখন পর্যন্ত ১৬ টি সিনেমায় অভিনয় করেছেন। বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে ‘শান’ সিনেমা।

ইমরান কাজ করেছেন ‘বর্ডার’ ছবিতেও। এরইমধ্যে এ সিনেমাটি আলোচনায় আছে। ছবিতে কাজ করা প্রসঙ্গে ইমরান বলেন, ‘আমার খুব প্রিয় পরিচালক সৈকত নাসির ভাই। উনার সঙ্গে ‘বর্ডার’ সিনোমতে কাজ করে অনেক কিছু শেখা হলো। দেখে শুনে কাজ করার মনমানসিকতা তৈরি করে হয়েছে।’

‘‘বর্ডার’ সিনেমায় আমাকে একেবারে নতুনভাবে উপস্থাপন করা হয়েছে। সেখানে দেখা যাবে কিলার চরিত্রে আমি। যা আগে কখনো করি নাই। কিন্তু আমাকে অভিনেতা আশীষ খন্দকার ও রাশেদ মামুন অপু ভাই চরিত্রটি ধারণ করতে অনেক খুঁটিনাটি শিখিয়েছেন। এই ছবিটি আমার জন্য বিশেষ হয়ে থাকবে’- যোগ করেন ইমরান।

‘বর্ডার’ সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন আশীষ খন্দকার। এছাড়াও রাশেদ মামুন অপু, সাঞ্জু জন, অধরা খান, মৌমিতা মৌসহ অনেকেই অভিনয় করেছেন।

এদিকে সিনেমার পাশাপাশি ইমরান হাসো ছোট পর্দাতেও নিয়মিত। প্রায় ১৩০টির মতো নাটকে অভিনয় করেছেন। ভালোবাসা দিবসেও তাকে কিছু নাটকে দেখা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here