নাগরপুর থানা পুলিশের মাস্ক বিতরণ

0
145

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃটাঙ্গাইলের নাগরপুরে করোনা ভাইরাস মোকাবেলা ও জনসচেতনতা তৈরির লক্ষে জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করেছেন নাগরপুর থানা পুলিশ। রোববার বিকালে নাগরপুর সদর বাজারের বটতলা মোড়ে ওসি আনিসুর রহমানের নেতৃত্বে পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।
মাস্ক বিতরণের কালে নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনিসুর রহমান বলেন, করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় জনসচেতনতা সৃষ্টি করার পাশা পাশি মাস্ক বিতরণ করছি। কোভিড-১৯ মোকাবিলায় সম্মুখ সারির যোদ্ধা হিসেবে শুরু থেকেই দেশ ব্যাপী নিরলস ভাবে কাজ করছেন পুলিশ সদস্যরা। সা¤প্রতিক সময়ে আবারও ছড়িয়ে পড়েছে বৈশ্বিক মহামারি করোনা। করোনা মোকাবেলায় সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে।
এ সময় যাদের মুখে মাস্ক ছিলনা তাদের কে মাস্ক ও সচেতনতামূলক পরামর্শ দেয়া হয়। করোনার দ্বিতীয় ঢেউ রোধে নিজেকে এবং পরিবারকে সুরক্ষিত রাখতে জনসাধারণকে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্য বিধি মেনে চলার আহŸান জানান এই পুলিশ কর্মকর্তারা। মাস্ক বিতরণে আরও উপস্থিত ছিলেন, নাগরপুর থানার সেকেন্ড অফিসার এসআই ফজলুর, এস আই শাহ্আলম, এ এস আই আমিনুল, রাশেদ সহ অন্যান্য পুলিশ সদস্যরা।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here