নাগরপুরে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১২

0
260
মোঃ আমজাদ হোসেন রতন, নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সদর হাসপাতালের ব্রীজের পূর্ব দিকে মুকুল মাস্টারের বাসার উত্তর পাশের কাচা রাস্তা থেকে ২ ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে, টাঙ্গাইল  র‌্যাব-১২।
গ্রেফতারকৃতরা হলো, নাগরপুর সদরের  মৃতঃ লাল মিয়ার ছেলে হাসেম (৩৫) ও মিন্নত আলীর ছেলে নবী মিয়া (৩৩)।
এ সময় তাদের কাছ থেকে ৪২ পিস ইয়াবা ট্যাবলেট, নগদ টাকা ও মোবাইল ফোন জব্দ করে, টাঙ্গাইল র‌্যাব-১২।
বুধবার ২৯ জানুয়ারি ২০২০, বিকেল ৫. ৩০ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মোঃ শফিকুর রহমান, সহকারী পুলিশ সুপার এর নেতৃত্বে র‍্যাবের একটি চৌকস দল উপজেলার সদর হাসপাতাল সংলগ্ন ব্রীজের পূর্ব দিকের মুকুল মাস্টারের বাসার উত্তরে কাচা রাস্তার উপর অভিযান পরিচালনা করে হাসেম ও নবীকে ৪২ পিস ইয়াবা, ০২টি মোবাইল ফোন, ০৩টি সিম কার্ড এবং নগদ ২১০/- টাকা সহ হাতেনাতে গ্রেফতার করে।
উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদ করলে দীর্ঘদিন যাবৎ ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে বিভিন্ন এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করে বলে জানায়। মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করে উপজেলা সহ বিভিন্ন এলাকায়   মাদক সেবীদের কাছে ইয়াবা ট্যাবলেট সরবরাহ করে আসছিল।
এ বিষয়ে র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও অপারেশন কমান্ডার মোঃ আবুল কাশেম বিষয়টি নিশ্চিত করে জানান, র‌্যাবের  মাদক বিরোধী আভিযান কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে।
আইন শৃংখলা বাহিনীর এ ধরনের তৎপরতা বাংলাদেশকে একটি মাদকমুক্ত দেশ হিসাবে গড়ে তুলতে পারবে বলে সচেতন মহল দৃঢ়ভাবে বিশ্বাস করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here