নাগরপুরে নিষেধাজ্ঞা অমান্য করায় হাট ইজারাদারকে জরিমানা

0
426
মোঃ আমজাদ হোসেন রতন, নাগরপুর(টাঙ্গাইল) প্রতিনিধিঃ করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে টাঙ্গাইলের নাগরপুরে বাংলাদেশ সেনাবাহিনী, উপজেলা প্রশাসন, থানা পুলিশের টিম যৌথভাবে কিছু দিন ধরে অভিযান পরিচালনা করে আসছে।
 শুক্রবার ০৩ এপ্রিল ২০২০, সহকারী কমিশনার(ভূমি) তারিন মসরুরের নেতৃত্বে বাংলাদেশ সেনাবাহিনী সহ উপজেলার বিভিন্ন জায়গায় গণসচেতনতা মূলক কার্যক্রম পরিচালনা করে। এদিন জনসমাগম রুখতে প্রশাসন কঠোর পদক্ষেপ গ্রহন করে।
নাগরপুর সদর বাজার, জাঙ্গালিয়া বাজার, ধুবড়িয়ায় সেনাবাহিনীর উপস্থিতিতে জনসাধারণের অনর্থক ঘোরাঘুরিকে নিরুৎসাহিত করে বাসায় যেতে বলা হয়। পরবর্তীতে পুলিশ বাহিনীকে সাথে নিয়ে তেবাড়িয়া, ধুবড়িয়া, পানান, খোরশেদ মার্কেট ইত্যাদি বিভিন্ন স্থানে জনগণকে সতর্ক করার পাশাপাশি সরকারি নির্দেশ অমান্য করে সাপ্তাহিক হাট বসানো, সেগুলো বন্ধ করা হয় এবং  সাপ্তাহিক হাট বসানোর অপরাধে পানান হাটের ইজারাদারকে ৫,০০০ টাকা জরিমানা করা হয়।
এ বিষয়ে উপজেলা সহকারি কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব  তারিন মসরুর জানান, নাগরপুরবাসিকে সরকারি নির্দেশনা মেনে ১১ এপ্রিল পর্যন্ত নিজ গৃহে অবস্থানের অনুরোধ জানানো হচ্ছে। ছিন্নমূল, কর্মহীন হয়ে পড়া জনসাধারণের নিকট খাদ্য সহায়তা পৌঁছিয়ে দেয়া অব্যাহত থাকবে। এ সময় তিনি করোনা মোকাবেলায় সকলের সহযোগিতা কামনা করেন। তাছাড়া যদি কেউ আইন অমান্য করে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here