নাগরপুরে ধলেশ্বরী নদীর ড্রেজিং কাজ পরিদর্শন করলেন সাংসদ টিটু 

0
430
মোঃ আমজাদ হোসেন রতন, নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের নাগরপুরে ধলেশ্বরী নদী ও শাখা নদী নোয়াই নদীর ড্রেজিং কাজ পরিদর্শন করলেন টাঙ্গাইল-৬, নাগরপুর-দেলদুয়ার এর গণমানুষের নেতা সাংসদ আহসানুল ইসলাম টিটু।
উপজেলার ধলেশ্বরী নদীর ভাঙ্গন,পানি বদ্ধতা, বন‍্যা ও পরিবেশ বিপর্যয়ের হাত থেকে রক্ষার জন্য বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড খনন কাজ শুরু করেছে ।
শুক্রবার ৬ মার্চ ২০২০, সকাল হতে এ পরিদর্শন কাজ করেন। ড্রেজিংয়ের কার্যক্রম পরিদর্শন পূর্বক কাজের কোন জটিলতা বা প্রতিবন্ধকতা আছে কিনা সে বিষয়ে খোঁজখবর নেন।
 এসময় অন‍্যান‍্যর মধ্যে আরও উপস্থিত ছিলেন, টাঙ্গাইলের এসডিই জনাব মোঃ ইমদাদুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির, সাবেক সহবতপুর ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান আনিস সহ এ কাজে সম্পৃক্ত প্রকৌশলী, ঠিকাদার, দলীয় ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এসময়ে জনাব টিটু বলেন, সরকারের পরিকল্পনা অনুযায়ী কাজ হচ্ছে। তবে এ কাজে গাফিলতি চলবে না, ইনস্ট্রাকশন যেভাবে দেওয়া আছে সেভাবেই যেন কাজটা সম্পন্ন হয়। এ নদী খননে জনগণ যদি উপকৃত না হয় তাহলে আমাদের সার্থকতা নাই । কিছু কিছু জায়গায় অভিযোগ পাওয়া গেছে যে ড্রয়িং অনুযায়ী কাজ না করে বিনিময় এবং স্বজনপ্রীতি তে ছাড় দেওয়া হয়েছে। এরকম অভিযোগ আমি শুনতে চাই না, উন্নয়নের স্বার্থে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমি বদ্ধপরিকর ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here