নাগরপুরে খন্দকার বাড়িতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0
248
নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে চৌধুরী বাড়ি, খন্দকার বাড়িতে প্রতিবছরের ন্যায় এবারও অনুষ্ঠিত হলো মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠান।
আজ ৫ জানুয়ারি ২০২০ ইংরেজি, সকাল হতে বিকেল পর্যন্ত এ অনুষ্ঠান চলে। আয়োজক বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষা অনুরাগী ও সংগঠক জনাব খন্দকার ওয়াহিদ মুরাদ ও তার পরিবার এ আয়োজন করেন।
উক্ত অনুষ্ঠানে মাওলানা মোহাম্মদ উক্ত মিলাদ মাহফিল ও দোয়া পরিচালনা করেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন,  নাগরপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মনি, নাগরপুর মহিলা কলেজের অধ্যক্ষ আনিসুর রহমান আনিস, প্রফেসর আলী আক্তার, শওকত আলী মাস্টার, নাগরপুর প্রেস ইউনিট সভাপতি মোঃ আমজাদ হোসেন রতন, নাগরপুর মডেল প্রেসক্লাব সভাপতি কেএম সুজন সহ স্থানীয় বিএনপি ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ। আয়োজক খন্দকার ওয়াহিদ মুরাদ জানান, এ আয়োজন দলীয় নয়, আমার পিতামাতা ও আত্মীয়স্বজনের দোয়া মাহফিল অনুষ্ঠান। আমি এবং আমার ভাই সহ আত্মীয়রা মিলে প্রতিবছরই অনুষ্ঠান করে থাকি, সকলের স্বতঃস্ফূর্ত ও ভালোবাসার জন্য এবং দল-মত নির্বিশেষে আমার শুভাকাঙ্ক্ষীদের আমি দাওয়াত দিয়ে থাকি।  আল্লাহর রহমতে কয়েক হাজার লোকের সমাগম হয়। দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন, বিশেষ করে আমার বন্ধু মহল, আত্বীয়, এলাকার ভাই বেরাদর ও গন্যমান্য ব্যক্তিবর্গ। আমি একজন বেসরকারি চাকরিজীবী, ব্যবসার পাশাপাশি আত্মমানবতার সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই। গরিব দুঃখীদের মাঝে নিজেকে বিলিয়ে দিতে চাই, উপস্থিতি সকলের উদ্দেশ্যে তিনি আরো বলেন, আমার পিতামাতা সহ সকল আত্মীয়দের মৃত আত্মার জন্য সকলে দোয়া করবেন, উনারা যেন জান্নাতি হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here