নাগরপুরে অসহায় হতদরিদ্র ১০০০ পরিবারের পাশে- মেহেদী হাসান রয়েল

0
253
 মোঃ আমজাদ হোসেন রতন, নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ৫ নং গয়হাটা ইউনিয়নের স্থায়ী বাসিন্দা, সমাজসেবক, তিনবারের সফল ওয়ার্ড সদস্য জনাব গোলাম ফারুক এর সুযোগ্য সন্তান। নাগরপুর উপজেলা আওয়ামী  স্বেচ্ছাসেবক লীগ, নাগরপুর শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও সমাজসেবক রয়েল নেতা নামে পরিচিত, মেহেদী হাসান রয়েল।
তিনি এলাকাবাসীর দুঃখ-দুর্দশা ও এই দুর্যোগ মুহূর্তে বিবেকের তাড়নায় ও অসহায়ত্ব হতদরিদ্রদের মুখে হাসি ফোটাতে, বাড়ি বাড়ি গিয়ে, খাদ্য সামগ্রী বিতরণ করে আসছেন।
 রয়েল জানান, এই মহামারী করোনা পরিস্থিতির পূর্ব হতেই তিনি হতদরিদ্র, দুস্ত গরিব মানুষের পাশে দাঁড়িয়েছে সর্বক্ষণ। দেশের এই ক্রান্তিলগ্নে মহামারী ভাইরাস কোভিড-১৯, নামে করোনা ভাইরাসের কারণে সারা বিশ্ববাসী যখন হতবাক, এই সময়ে সরকারের পাশাপাশি গয়হাটা ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে এবং প্রায় গ্রামের দুস্থ ও কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছে মেহেদী হাসান রয়েল। তিনি ইতিপূর্বে কর্মহীন হয়ে পড়া, গরীব-দুস্থদের মাঝে ৪০০ শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।
মঙ্গলবার ১৯ মার্চ ২০২০, সকালে তার নিজ বাসভবনে ৩০০ শত গরীব-দুঃস্থ কর্মহীন ও অসহায় লোকদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।
এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, জনাব গোলাম ফারুক সাবেক ইউপি সদস্য, বিভিন্ন গণমাধ্যম কর্মী ও তার পরিবারের সদস্যগন।
মেহেদী হাসান রয়েল সাংবাদিকদের জানান, আমি গয়হাটা ইউনিয়নবাসীর পাশে আছি, থাকবো। এ পর্যন্ত আমার ব্যক্তিগত অর্থে প্রায় ৭০০ মানুষকে ত্রাণ সহায়তার আওতায় এনেছি। আগামী ২-৩ দিনের মধ্যে অর্থাৎ রমজানের ঈদের পূর্বে মোট ১০০০ (এক হাজার) পরিবারকে সহায়তা দিতে সক্ষম হব। তিনি আরো জানান, আমি নাগরপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতার পরিচয় নয়, আমি সাধারণ মানুষের সেবক হিসেবে কাজ করতে চাই, গয়হাটা ইউনিয়ন বাসীর সাধারণ মানুষের মাঝে মিশে যেতে চাই। গয়হাটা ইউনিয়নকে ডিজিটালাইজেশনের আওতায় সকল সুবিধা, রাস্তাঘাটের উন্নয়নকল্পে নিজেকে নিবেদিত করতে চাই। তিনি সকলের নিকট দোয়া চান এবং বলেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে যদি আওয়ামীলীগ হতে মনোনয়ন পাই সে ক্ষেত্রে নির্বাচন করব- ইনশাআল্লাহ।
আমার বাবার মত আমার জীবনের শুরু হতেই বাকী সময় জনগণের জন্য উৎসর্গ করতে সচেষ্ট থাকব, এটা আমার পণ ও ব্রত। সকলে আমার এবং আমার পরিবারের সকল সদস্যের জন্য দোয়া করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here