নওগাঁয় সরকারী সম্পত্তি থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ ও অবিলম্বে হামলাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

0
250

একেএম কামাল উদ্দিন টগর নওগাঁ প্রতিনিধি ঃ নওগাঁ সদর উপজেলার শৈলগাছী ইউপি চেয়ারম্যান আব্দুল গফুর সরদারসহ তার সন্ত্রাসীবাহিনীদের দ্রুত গ্রেফতাদের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করা হয়েছে। শৈলগাছী ইউনিয়ন এলাকাবাসীর আয়োজনে রোববার সকাল সাড়ে ১০ টায় রামরায়পুর দীঘিরপাড়ে রাস্তার দুইপাশে কয়েকশ নারীপুরুষ ঘন্টাব্যাপী এ কর্মসূচী পালন করা হয়।
শৈলগাছী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন সরদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক হেলাল সরদার, ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি শাহাদত হোসেন, মুক্তিযোদ্ধা সেকেন্দার আলী মাষ্টার, সজিব হোসেন, আব্দুল মান্নান। মানববন্ধন শেষে এক বিক্ষোভ মিছিল দীঘির পাড়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
বক্তারা বলেন, দীঘিরপাড় বাজারে সরকারী সম্পত্তিতে অবৈধভাবে দখল করে ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল গফুর ও তার সন্ত্রাসী বাহিনীরা লক্ষ লক্ষ টাকায় পজিশন দিয়েছে। স্থানীয় এক ব্যক্তি দীঘিটি ইজারা নিয়ে মাছ চাষের জন্য দীঘির পাড়ে টিনের ঘর দিয়ে সেখানে মাছের খাবার রাখছিলেন। গত কয়েকদিন আগে ইউপি চেয়ারম্যান আব্দুল গফুর ও তার সন্ত্রাসী বাহিনীরা ঘরটি উচ্ছেদ করা সহ হামলা চালিয়ে কয়েকজনকে আহত করে। স্থানীয়রা দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন।#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here