নওগাঁয় সমবায় বিভাগের প্রশিক্ষণ পরবর্তী করনীয় শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে

0
117

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁয় “ সমবায় সম্পর্কিত প্রশিক্ষণ পরবর্তী সহায়তা প্রদান; বিদ্যমান বাস্তবতা, সম্ভাবনা ও করনীয়” শীর্ষক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ সকাল ১০টা থেকে দিনব্যপী এই কর্মশালার আয়োজন করে নওগাঁ আঞ্চলিক সমবায় প্রশিক্ষণ ইন্সটিটিউট।

বাংলাদেশ সমবায় একাডেমি কোর্টবাড়ী কুমিল্লার অধ্যক্ষ মোঃ ইকবাল হোসেন প্রধান অতিথি হিসেবে কর্মশালার উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আঞ্চলিক সমবায় প্রশিক্ষণ ইন্সটিটিউট নওগাঁ’র অধ্যক্ষ ও উপনিবন্ধক মোঃ মোখলেছুর রহমান। বিমেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগী কার্যালয়ের যুগ্ম নিবন্ধক মোঃ আব্দুল মজিদ এবং বাংলাদেশ সমবায় একাডেমীর শিক্ষক অধ্যাপক জ্ঞানেন্দ্রনাথ বিকাশ চাকমা।

কর্মশালায় রাজশাহী বিভাগীয় কার্যালয়ের উপ-নিবন্ধক (বিচার) মোঃ নুরুন্নবী, সমবায় অধিদপ্তর ঢাকা’র উপ-নিবন্ধক (প্রুশাসন) মোঃ কামরুজ্জামান, আঞ্চলিক সমবায় ইন্সটিটিউট খুলনার অধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর আলম, আঞ্চলিক সমবায় ইন্সটিটিউিট রংপুর-এর অধ্যক্ষ মুহাঃ শাহিনুর ইসলাম, রাজশাহী বিভাগীয় কার্যালয়ের উপ-নিবন্ধক ( অডিট আইন ও সমিতি) মোঃ সেলিমুল আলম শাহিনসহ রাজশাহী বিভাগের সকল জেলা সমবায় অফিসার, কয়েকটি উপজেলা সমবায় অফিসার এ কর্মশালায় অংশগ্রহন করেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here