নওগাঁয় মুজিব বর্ষ পালনের কর্মসূচী প্রণয়নে প্রস্তুতিসভা অনুষ্ঠিত

0
320

কামাল উদ্দিন (নওগাঁ), জেলা প্রতিনিনিধিঃ- নওগাঁয় মুজিব বর্ষ পালনের কর্মসূচী প্রণয়নে এক প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বিকাল ৫টায় জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশীদ। সভায় সর্বসম্মতিক্রমে আগামী ১০ জানুয়ারী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তনের দিন উপলক্ষে জেলা সদর থেকে একটি মোটর শোভাযাত্রা বের হয়ে জেলার উপজেলা সদর সমুহ স্পর্শ করে পুনরায় জেলা সদরে ফিরে আসবে। বিকেল ৪টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কত্তৃক কেন্দ্রীয়ভাবে অনুষ্ঠানমালার উদ্বোধনী অনুষ্ঠান সম্প্রচার এল ই ডি টিভির পর্দায় সম্প্রচার করা হবে।

এ উপলক্ষে মুক্তিযোদ্ধাবৃন্দের এক র‌্যালী বের করা হবে। এ ছাড়াও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন এবং মুক্তিরমোড়ে যেখানে কাউন্ট ডাউন মেশিন স্থাপন করা হবে সেখানে বঙ্গবন্ধু সম্পর্কিত লিখিত বইয়ের একটি ষ্টল স্থাপন করা হবে বলেও স্ধিান্ত গৃহিত হয়।

সভায় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাশিদুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মাহবুবুর রহমান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক গোলাম মোঃ শাহনেওয়াজ, জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার মোঃ হারুন-অল-রশিদ বক্তব্য রাখেন।

সভায় জেলার সরকারী বেসরকারী কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, শিক্ষাক, সাংবাদিক এবং সাংস্কৃতিক সংগঠনসমূহের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।