নওগাঁয় করোনায় আক্রান্ত হয়ে আরও এক জনের মৃত্যু

0
262

নওগাঁয় আরও ১ জনের মৃত্যু , নতুন করে আক্রান্ত ৪ , সর্বমোট আক্রান্ত ১৬৩ ইসলামী ব্যাংক লকডাউনে

একেএম কামাল উদ্দিন টগর নওগাঁ জেলা প্রতিনিধি:
নওগাঁয় করোনায় আক্রান্ত হয়ে আরও এক জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ৩ জনএ। গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে ৪ জনের শরীরে। আক্রান্ত ৪ জনই সদর উপজেলার।
এদের মধ্যে ৩ জনই ইসলামী ব্যাংক নওগাঁ শাখার কর্মকর্তা এবং অন্যজন শহরের বাঙ্গাবাড়িয়া এলাকার বাসিন্দা। তিনি ঢাকাস্থ মগবাজার এলাকায় একটি ব্যাংকের সিকিউিরিটি গার্ড হিসেবে চাকরী করতেন। জ্বর সর্দি উপস্বর্গ নিয়ে তিনি গত ৫ জুন বাড়িতে আসেন। পরীক্ষার জন্য নমুনা দিয়ে হোম কোয়ারেনটাইনে ছিলেন। তার অবস্থার অবনতি হলে ৮ জুন রাজশাহী মেডিক্যাল   কলেজ হাসপাতালে ভর্তি করা হলে ৯ জুন সন্ধ্যায় তিনি মৃত্যুবরন করেন।
নতুন আক্রান্ত এই ৪ জনসহ নওগাঁ জেলায় কোভিড-১৯-এ সর্বমোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৬৩ জন-এ।
নওগাঁ’র জেলা প্রশাসন ইসলামী ব্যাংক নওগাঁ শাখা এবং আক্রান্ত কর্মকর্তাদের বাসভবন লকডাউন ঘোষনা করেছে।
এদিকে গত ২৪ ঘন্টায় নওগাঁ জেলায় নতুন করে ৯৬ জনকে হোম কোয়ারেনটাইনে নেয়া হয়েছে। এদের মধ্যে নওগাঁ সদর উপজেলায় ৩৮ জন, আত্রাই উপজেলায় ২ জন. মহাদেবপুর উপজেলায় ১২ জন, মান্দা উপজেলায় ১১ জন, বদলগাছি উপজেলায় ৫ জন, ধামইরহাট উপজেলায় ১১ জন, নিয়ামতপুর উপজেলায় ১১ জন এবং সাপাহার উপজেলায় ৬ জন।
এই ২৪ ঘন্টায় তোয়ারেনটাইনে ১৪ দিনের মেয়াদ শেষ হওয়ায় ৩৪ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে। এ পর্যন্ত সর্বমােট কোয়ারেনটাইনে নেয়া হয় ৮ হাজার ৬শ ১১ জনকে এবং এ পর্যন্ত ছাড়পত্র দেয়া হয়েছে ৭ হাজার ৩শ ৭ জনকে। বর্তমানে কোয়ারেনটাইনে রয়েছেন ১ হাজার ৩শ ৪ জন।
গত ২৪ ঘন্টায় সাংবাদিক রুহুল আমিনসহ আরও ৩ জন সুস্থ্য হয়েছেন। এ পর্যন্ত সর্বমোট সুস্থ্য হয়েছেন ৯৯ জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here