নওগাঁ,র রানীনগর উপজলোর আওয়ামী লীগরে ত্র-ির্বাষকি সম্মলেন

0
85

একএেম কামাল উদ্দনি টগর নওগাঁ প্রতনিধিি : সাধন চন্দ্র মজুমদার এম পি বলছেনে র্বতমান সরকার প্রধান মন্ত্রী শখে হাসনিার সুযোগ্য নতেৃত্বে মগো প্রকল্প বাস্তবায়নরে মধ্যে দযি়ে সারাদশেে সুষম উন্নয়ন সাধন করে চলছে।ে

শত বাধা ও প্রতকিুলতা আর দশেী-বদিশেী ষড়যন্ত্র উপক্ষো করে নজিস্ব র্অথায়নে পদ্মা সতেু নর্মিাণ করা হয়ছে।ে দশে আজ উন্নয়নরে রোল মডলেে পরণিত হয়ছে।ে দশেরে এই অভাবনীয় পরর্বিতন ও উন্নয়ন সম্ভব হয়ছেে প্রধানমন্ত্রী শখে হাসনিার সুযোগ্য নতেৃত্ব আর দুরর্দশতিার কারনইে।
খাদ্যমন্ত্রী আরো বলছেনে সরকার র্দুনীতি মুক্ত রাষ্ট্র ও সমাজ গঠনে বদ্ধপরকির। তাই প্রধানমন্ত্রী শখে হাসনিার সদচ্ছিার প্রতি শ্রদ্ধা জানযি়ে এবং গুরুত্ব দযি়ে সৎ, নষ্ঠিাবান, সমাজে গ্রহণযোগ্য ব্যক্তদিরে দলে ঠাঁই দতিে হব।ে যারা র্দুনীতবিাজ, চাঁদাবাজ, সন্ত্রাসী তাদরে কোন ভাবইে দলে স্থান দযে়া যাবনো।

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার আরও বলছেনে সারা পৃথবিীতে যখন বশ্বৈকি মহামারী করোনা ভাইরাস বর্পিযস্থ করছেে তখন প্রধান মন্ত্রী শখে হাসনিার সদচ্ছিা ও যথাযথ পদক্ষপে গ্রহণরে কারনে বাংলাদশেে আক্রান্ত এবং মৃত্যুর স়ংখ্যা অনকে কম। করোনা মোকাবলোয় আমরা সফল। আবার অতি দ্রুত ভ্যাকসনি প্রয়োগ করে করোনা প্রতরিোধে সময়োপযোগী পদক্ষপে গ্রহণ করা সম্ভব হয়ছে।ে তনিি বৃহস্পতবিার দুপুর একটায় রানীনগর শরেে বাংলা কলজে মাঠে আয়োজতি রানীনগর উপজলো আওয়ামী লীগরে ত্র-ির্বাষকি সম্মলেনে প্রধান র্বাতা হসিবেে উপস্থতি থকেে তাঁর বক্তব্যে এসব কথা বলছেনে।

সম্মলেনে বশিষে অতথিি হসিবেে উপস্থতি ছলিনে আওয়ামী লীগরে কন্দ্রেীয় কমটিরি সাংগঠনকি সম্পাদক এস এম কামাল হোসনে, কন্দ্রেীয় কমটিরি স্বাস্থ্য ও জনসংখ্যা বষিয়ক সম্পাদক ডাক্তার রোকযে়া সুলতানা, রানীনগর-আত্রাই আসনরে সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আনোয়ার হোসনে, মহাদবেপুর-বদলগাছী আসনরে সংসদ সদস্য আলহাজ্ব ছলমি উদ্দনি তরফদার সলেমি।
সম্মলনে অন্যান্যরে মধ্যে বক্তব্য রাখনে জলো আওয়ামী লীগরে সহ-সভাপতি সাবকে এমপি বগেম শাহনি মনোয়ারা হক, সাংগঠনকি সম্পাদক জাভদে জাহাঙ্গীর সোহলে, শাকলি আহমদে বাদল ও বভিাষ মজুমদার গোপাল।
পরে স়ংসদ সদস্য আলহাজ্ব মোঃ আনোয়ার হোসনে হলোলকে সভাপত,ি আব্দুল বারী, ডাঃ ইউনুস আলী, আনোয়ার হোসনে, আবুল হাসনাত ও ফরদিা বগেমকে সহ-সভাপত,ি গোলাম হোসনে ও আবুল আরফি রাঙাকে যুগ্ম সম্পাদক এবং র্জাজসি মঠিুকে সাংগঠনকি সম্পাদক হসিবেে আংশকি কমটিরি নাম ঘোষণা করা হয়। আগামী এক মাসরে মধ্যে র্পূণাঙ্গ কমটিি গঠন করার আহ্বান জানানো হয়।

নওগাঁ জলো আওয়ামী লীগরে সভাপতি ও সাবকে এমপি মুক্তযিোদ্ধা মোঃ আব্দুল মালকে বৃহস্পতবিার বলো সাড়ে এগারোটায় রানীনগর শরেে বাংলা কলজে মাঠে এই সম্মলেনরে উদ্বোধন করনে।#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here