দেশবাসীর কাছে দোয়া চাইলেন আলহাজ্ব নুরুল ইসলাম

0
165

সোহাইল আহ‌মেদ: ব্রাহ্মণবা‌ড়িয়া বাঞ্ছারামপুর উপজেলা আ.লী‌গের সংগ্রামী সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা চেয়ারম্যান শারীরিক সুস্থতা পরিক্ষার জন্য সিঙ্গাপুর গি‌য়ে‌ছেন। তি‌নি দীর্ঘ দিন যাবৎ পা‌য়ের সমস্যা নি‌য়ে অসুস্থ থাকায় সিঙ্গাপুর উন্নত চিকিৎসার জন্য যান, ড. পু‌রো শরীর চেকচআপ ক‌রে হার্ডএর সমস্যা পায় তখন হার্ডএর অপা‌রেশন করা হয়। এখন তি‌নি শারীরিক সুস্থতা পরিক্ষার জন্য সিঙ্গাপুর গি‌য়ে‌ছেন।

চেয়ারম্যান তার সুস্থতার জন্য দেশবাসী সকলের কাছে দোয়া চেয়েছেন। আমরা সকলে দোয়া করব মহান অাল্লাহ্ তা’য়ালা উনাকে সুস্থতার সাথে আমাদের মাঝে ফিরিয়ে দেন। তি‌নি এমন একজন ব্য‌ক্তি,মা‌নিকপুর ইউ‌নিয়ন তথা এর আশ-পা‌শে কোন ক‌লেজ নেই, এলাকার ছাত্র/ছাত্রীরা বাঞ্ছারামপুর সরকা‌রি ক‌লেজ এবং আড়াইহাজার বাবু ক‌লেজে যে‌তে হয় এলাকার ছাত্র/ছাত্রী‌দের এই কষ্ট‌কে নির্মূল কর‌তে নিজ অর্থায়‌নে আলহাজ্ব নুরুল ইসলাম না‌মে এক‌টি ক‌লেজ ক‌রেন মানিকপুর তথা ঐ এলাকার মধ্য স্থা‌নে যা এলাকার সকল ছাত্র/ছাত্রী‌রা সহ‌জে আস‌তে পার‌বে।

তিনি সর্বস্তরের মানুষকে কাছে টেনে নেন। মানবিক বোধ থেকেই বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত র‌য়ে‌ছেন তি‌নি। সুশিক্ষা অর্জন করা ছাড়া কোনো মানুষই ভালো কিছু করতে পারে না। সামাজিক উন্নতির জন্যেও শিক্ষার প্রয়োজন।বাঞ্ছারামপু‌র উপ‌জেলার ছাত্র/ছাত্রী‌দের জ্ঞানের আলোয় আলোকিত করতেই বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠার উদ্যোগ নিয়েছেন তি‌নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here