দুলার হাট থানার ১১ কোটি টাকা কাজের ভিক্তি প্রস্থর স্থাপন করেন এমপি জ্যাকব

0
72
মোঃ আলাউদ্দিন ঘরামী  : ভোলা জেলার চরফ্যাশন উপজেলার  ”দুলার হাট” থানার ভিত্তিপ্রস্তর স্থাপন করেন যুব ও ক্রিড়া মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি সাবেক  পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্লাহ অাল জ্যাকব।
সুত্র জানায় ২৩ শে মে বৃহস্পতিবার ১১.৩০ মিনিটের সময় হেলিক্যাপ্টার যোগে দুলার হাট মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে অবতরনের পর দুলার হাট থানার ১১ কোটি টাকার নির্মাণকাজের  ভিত্তি প্রস্তুর স্থাপন এর শুভ উদ্ভোধন এবং ঈদ-উল ফিতর উপলক্ষে দুঃস্হদের মাঝে শারি ভিতরন করেন।
পরে নীলিমা জ্যাকব ডিগ্রী কলেজের মাঠে নুরাবাদ, নীলকমল, মুজিবনগর, আহাম্মদপুর, আবুবকরপুর,ওসমানগঞ্জ, আবদুল্লাহপুর ইউনিয়নের সকল নেতাকর্মী ও জনসাধারণের উদ্দেশ্য এক বিশাল গনসংবর্ধনায় ভাষন প্রদান করেন এম পি জ্যাকব। উল্লেখ্য ভোলা জেলার চরফ্যাসন উপজেলাকে বিভক্ত করে থানায় রুপান্তরিত হচ্ছে দুলার হাট ।গত ২০ নভেম্বর ঢাকায় মন্ত্রী পরিষদ বিভাগ প্রশাসনিক পুনর্বিনাস সংক্রান্ত জাতীয় বাস্তবায়ন কমিটি (নিকার) সভায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভাপতিত্বে চরফ্যাসন উপজেলা কে বিভক্ত করে “দুলার হাট ” থানা অনুমোদন করা হয়। পরে চরফ্যাশন উপজেলার গনমানুষের নেতা যুব ও ক্রিড়া মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি সাবেক পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এম পি কে  চরফ্যাশনের পশ্চিমাঞ্চলের জনসাধারণ গত ৪ জানুয়ারী গণসংবর্ধনায় ও ভালোবাসায় সিক্ত করেন।
সুত্র জানায় ১১ কোটি টাকা নির্মাণকাজের  ভিত্তিপ্রস্তরে শুভ উদ্ভোধন করেন বেলা ১২.০০ টায়।  বাংলাদেশ আ’লীগ নুরাবাদ ইউনিয়নের সাবেক সাধারন সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান জানান এম পি জ্যাকব কে দুলারহাট হাইস্কুল মাঠে গনসংবর্ধনা দেওয়ার পর ১১ কোটি টাকা ব্যয়ে “দুলার হাট থানার” নির্মাণকাজের  ভিত্তিপ্রস্তুর স্থাপন করেন এবং  ঈদ-উল ফিতর উপলক্ষে দুঃস্হদের মাঝে শারি ভিতরন করেন।
১১ কোটি টাকা ব্যয়ে “দুলারহাট থানার আধুনিক নির্মাণকাজের শুভ উদ্ভোধন করায়  চরফ্যাসন পশ্চিমাঞ্চলের সকল ইউনিয়নের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং চরফ্যাসনের এমপি যুব ও ক্রিড়া মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি সাবেক পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবকে ধন্যবাদ জানান।
ভোলা জেলার  চরফ্যাসন উপজেলার মানচিত্রে শশীভুষন ও দক্ষিন আইচা দুটি নতুন থানার পর ৩য় নতুন আরেকটি থানা দুলার হাট যাহা ১১ কোটি টাকা ব্যয়ে নির্মাণকাজের আজ ভিত্তি প্রস্তর এর শুভ উদ্ভোধনের  আরেকটি মাইলফলক।
১১ কোটি টাকা ব্যয়ে “দুলারহাট থানার” নির্মাণকাজের  ভিত্তি প্রস্তর স্থাপনের প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন যুব ও ক্রিড়া মন্ত্রনালয়ের স্থায় কমিটির সভাপতি সাবেক পরিবেশ ও বন মন্ত্রনালয়ের উপ মন্ত্রী আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এম পি,বিশেষ অতিথি ভোলা জেলা পুলিশ সুপার মোঃ মোক্তার হোসেন,এতে সভাপতিত্ব করেন দুলারহাট থানার অফিসার ইন-চার্জ (ওসি) মিজানুর রহমান পাটওয়ারী।
Ad

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here