দুর্দিনে সরিষাবাড়ীতে দরিদ্র কৃষকের পাশে আ”যুবলীগ

0
57
ইসমাইল হোসেন রাশেদ, সরিষাবাড়ী(জামালপুর)প্রতিনিধিঃ সারাদেশে মৌসুমী ইরি-বোরো ধান কাটা শুরু হয়েছে। কিন্তু করোনায় বিপর্যস্থ জনজীবনে যানবাহন বন্ধ থাকায় ধান কেটে দেওয়ার শ্রমিক খুঁজে পাওয়া যাচ্ছে না। এ অবস্থান কৃষকের পাশে দাঁড়িয়েছে জামালপুরের সরিষাবাড়ীতে ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীরা। অসহায় ও দরিদ্র কৃষকের ধান কেঁটে দিতে মাঠে নেমেছে ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান এর নেতৃত্বে প্রায় ৫০ জন নেতাকর্মী। জানা গেছে, উপজেলার পিংনা ইউনিয়নে মেইয়া গ্রামের হতদরিদ্র্য কৃষক আশরাফ, ফজল ও মামুদ এর  প্রায় দুই বিঘা জমির ধান কাটা থেকে শুরু করে, ধান বাঁধা এমনকি মাড়াই করতে সাহায্য করেছেন তারা।
এ বিষয়ে ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান জানান, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে এবং  স্থানীয় সংসদ সদস্য ও তথ্য প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান এমপির পক্ষ থেকে আমরা এ কার্যক্রম শুরু করেছি। সারা দেশে করোনার কারনে এই সময়ে কৃষকেরা পড়েছেন বিপদে। হতদরিদ্র্য কৃষকদের সহযোগিতা করতে বাংলাদেশ যুবলীগের নেতাকর্মীরা দেশের বিভিন্ন জেলায় কৃষকের সঙ্গে কাজ করছে। আমরাও তার অংশ হিসেবে কৃষকের সঙ্গে থেকে তাদের সহযোগিতা করছি। দেশের এই দুঃসময়ে জননেত্রী শেখ হাসিনার নির্ভীক সৈনিক হিসেবে আমরা সাধারণ মানুষের কাছে থেকে কাজ করার চেষ্টা করছি। আর আমাদের এই কাজ অব্যাহত থাকবে ।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক সেজনু মিয়া, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান জুবেল, দপ্তর সম্পাদক মামুন, স্বাস্থ্য সম্পাদক এম কে আই  জুয়েল, যুবলীগ কর্মী প্রকৌশলী মামুন প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here