দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের কমিটি গঠন, সভাপতি- হুমায়ুন, সাধারণ সম্পাদক- মাসুদ মিঠু

0
47
নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।  গতকাল বৃহস্পতিবার (১৪ ই নভেম্বর) বিকেলে নাগরপুর উপজেলা ভাইস চেয়ারম্যান এর কার্যালয়ে এক জরুরী  আলোচনা সভায় এ কমিটি ঘোষণা করা হয়। উপস্থিত সকল সাংবাদিকদের সম্মতিক্রমে মো.হুমায়ন কবীর ( সাপ্তাহিক যুবকন্ঠ) কে সভাপতি ও মো. সিরাজ আল মাসুদ মিঠু (দৈনিক আলোকিত বাংলাদেশ) কে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করে পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনের জন্য কেন্দ্রীয় কমিটিতে  প্রেরণ  করা হলে দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম বাংলাদেশ সেক্রেটারি জেনারেল মোঃ আব্দুর রহমান দু বছর মেয়াদী এ কমিটি অনুমোদন করেন।
নাগরপুর উপজেলা শাখা কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন,  সিনিয়র সহ-সভাপতি- মোঃ আক্তারুজ্জামান বকুল (দৈনিক যুগান্তর),  সহ-সভাপতি -মোঃ মন্টু মিয়া ( দৈনিক ইত্তেফাক) , সহ-সভাপতি -মোঃ আমজাদ হোসেন রতন( চলনবিলের আলো), সহ-সাধারণ সম্পাদক- মোঃ জসিউর রহমান লুকন( দৈনিক বাংলাদেশের খবর) সাংগঠনিক সম্পাদক- কে এম সুজন, সহ-সাংগঠনিক সম্পাদক -আব্দুর রাজ্জাক রাজা, দপ্তর সম্পাদক- মোঃ তোফাজ্জল হোসেন তুহিন, কোষাধ্যক্ষ- মোঃ তোফায়েল আহমেদ, প্রচার সম্পাদক- মোঃ আজিজুল হক বাবু, কার্যকরী সদস্য-  বাবর আল মামুন, মীর মুশফিক হোসেন শৈবাল, রাজিব আহমেদ রাজু, মোঃ কোহিনুর ইসলাম ও আব্দুল্লাহ খিজির।
এ সময় সাধারণ সম্পাদক মো. সিরাজ আল মাসুদ মিঠু  সকল সাংবাদিককে সঠিক তথ্য দিয়ে সংবাদ সংগ্রহের দায়িত্ব পালন কালে সার্বিক সহযোগীতা প্রদানের জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি অনুরোধ জানান।
সভায় সভাপতি মো.হুমায়ন কবির সাংবাদিকদের করণীয়, সমস্যা, সম্ভাবনা নিয়ে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন ও উপস্থিত  সকলকে ধন্যবাদ জানিয়ে  সভা সমাপ্তি ঘোষণা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here