থানচিতে ৪৮তম জাতীয় সমবায় দিবস পালিত

0
52

।।সাথোয়াই প্রু মারমা-থানচি প্রতিনিধি।।

থানচিতে বিভিন্ন পেশার মানুষের ২০ টি সমবায় সমিতি রয়েছে। নিজেদের মধ্যে সমান ভাবে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সবাই যদি সমান ভাবে কাজ করলে থানচি উপজেলা আর পিছিয়ে থাকবেনা। সরকার সাস্টেইনবল ডেভলপমেন্ট গোল্ড বাস্তবায়নের লক্ষে অক্লান্ত পরিশ্রম করেই চলেছে। দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। কাজেই সকলকেই এগিয়ে আসতে হবে। বান্দরবানে থানচিতে ৪৮তম জাতীয় সমবায় দিবসের বক্তাদের অভিমত

”বঙ্গবন্ধুর দর্শন, সমবায় উনয়ন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সমবায় শক্তি, সমবায় মুক্তি এই প্রতিপাদ্যকে সামনে রেখে, অববোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ গড়ার প্রত্যয়ে ২০ টি সমবায় সমিতি তাদের নিজস্ব ব্যানারে বিভিন্ন গুরুত্বপূর্ন স্থান  প্রদক্ষিণ করে র‍্যালি বের হয়ে উপজেলা পরিষদ কার্যালয়ে  শেষ হয়। শনিবার ২রা নভেম্বর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নিবার্হী অফিসার মো: আরিফুল হক মৃদুল সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান, থোয়াই হ্লামং মারমা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সমবায় অফিসার নূর মোহাম্মদ,থানচি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহিদ, কোষাধক্ষ্য রেমবো ত্রিপুরা, কাঠ ও বাঁশ শ্রমজীবি সমবায় সমিতি সভাপতি মালিরাম ত্রিপুুরা, থানচি বাজার ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি সভাপতি আপিংমং মারমা ও যানবাহন ও মোটর মালিক সমবায় সমিতি সাধারণ সম্পাদক মো: আবু সামাট প্রমুখ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here