থানচিতে ফুটবল টুনার্মেন্টে চূড়ান্ত খেলার ৩-১ গোলে আদিগা পাড়া একাদশ চ্যাম্পিয়ন

0
105

 

 

সাথোয়াই প্রু মারমা,  থানচি(বান্দরবান)প্রতিনিধিঃ 

বান্দরবানে থানচি উপজেলার ক্যচু পাড়ায় মাহা ওয়াগোয়ে পোয়েঃ(প্রবারণা পূর্নিমা) উপলক্ষে আয়োজিত সম্প্রীতি ফুটবল টুর্নামেন্টে ফাইনাল খেলা আজ শনিবার অনুষ্ঠিত হয়েছে।

ক্যচু পাড়া ঈগল স্পোর্টিং ক্লাবের উদ্যোগে আয়োজিত এই টুর্নামেন্টে ফাইনালে মোকাবেলা করে দুই পরাশক্তি দল ক্যচু পাড়া ঈগল স্পোর্টিং ক্লাব ও আদিগা পাড়া একাদশ। খেলা শুরু হওয়া দশ মিনিটে গোল করে দলকে এগিয়ে নেন ক্যচু পাড়া ঈগল স্পোর্টিং ক্লাবের খেলোয়াড় হ্লাওয়াই মারমা। বিরতির পর দলকে সমতায় ফেরান আদিগা পাড়া একাদশে খেলোয়াড় প্রসেন্ট ত্রিপুরা। নির্ধারিত সময় শেষ হলে ৩-১ গোল ব্যবধানে জয় নিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে আদিগা পাড়া একাদশ।

খেলা শেষে চ্যাম্পিয়নদের হাতে পুরস্কান তুলে দিলেন থানচি উপজেলার সুযোগ্য চেয়ারম্যান জনাব থোয়াইহ্লামং মারমা।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ০৪নং বলিপাড়া ইউপি  সাবেক চেয়ারম্যান  জনাব বাশৈচিং চৌধুরী, ক্যচুপাড়া সরঃ প্রাঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব রাফায়েল মনিরাম ত্রিপুরা সহ আরো অনেকে।

প্রধান বক্তা হিসেবে থোয়াইহ্লামং মারমা বলেন, খেলাধুলার মাধ্যমে সমাজে একটা সম্প্রীতি বন্ধন গড়ে ওঠে তাই খেলাধুলার চর্চা করতে হবে। একজন খেলোয়াড় গ্রাম পর্যায় থেকে জাতীয় পর্যায়ে সুযোগ পাওয়ার সম্ভব বলে মনে করেন তিনি। তিনি চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের জন্য নগদ টাকা প্রদান করেন। এছাড়া আয়োজন কমিটিকেও আর্থিকভাবে সহযোগিতা করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here