ঢাকা দক্ষিন ২৪নং ওয়ার্ডে খোকনের ঘুড়ি মার্কার প্রচারণায় নেতাকর্মীদের ঢল।

0
196

বিশেষ প্রতিবেদন :  প্রতীক বরাদ্দ পাওয়ার পরই ঢাকা দক্ষিন সিটি করপোরেশনের ২৪নং ওয়ার্ডের বিএনপির সমর্থিত কাউন্সিলর প্রার্থী মোশারফ হোসেন খোকন আজিমপুর কবরস্থানে মা বাবা ও সাবেক এমপি মরহুম নাছির উদ্দিন পিন্টুর কবর জিয়ারত করেছেন।

শুক্রবার (১০ জানুয়ারি) সকালে রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে ঘুড়ি প্রতীক নিয়ে আজিমপুর কবরস্থানে মা বাবা ও সাবেক এমপি মরহুম নাছির উদ্দিন পিন্টুর কবর জিয়ারত করতে যান তিনি। বাদ আছর স্থানীয় জামে মসজিদে দোয়া মিলাদ শেষে প্রচারনায় নামেন তিনি।

প্রচারণায় মোশারফ হোসেন খোকন বলেন দুর্নীতি দুঃশাসনের বিরুদ্ধে রুখে দাঁড়ানো ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আহ্বান জানিয়েছেন ধানের শীষ ও ঘুড়ি মার্কার ব্যলট ভোট বিপ্লবের মাধ্যমে এর জবাব দেওয়ার জন্য ২৪নং ওয়ার্ডের বাসীকে আহ্বান জানান।

তিনি বলেন আমিই এই ২৪নং ওয়ার্ডে নির্বাচিত হয়ে এই এলাকাকে সন্ত্রাস মাদক মুক্ত করেছিলা,২৪নং ওয়ার্ডের রাস্তা ঘাট, কালভাট, ব্রীজ , স্কুল কলেজ করেছি, যা আজও আপনারা মনে করেন। আমি আবার নির্বাচিত হলে ২৪নং ওয়ার্ডের সকল সমস্যা দুর করতে যথাসাদ্ধ চেষ্টা করবো।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিন যুবদলের যুগ্ন-সাধারন সম্পাদক সাইদ হাসান মিন্টু,২৪নং ওয়ার্ড বিএনপির সাধারন সম্পাদক হাফেজ কাইয়ুম ,সেন্টু সহ ২৪নং ওয়ার্ড বিএনপির অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ঢাকা দক্ষিন ২৪নং ওয়ার্ডে খোকনের ঘুড়ি মার্কার প্রচারণায় নেতাকর্মীদের ঢল

Posted by বিপ্লবী বাংলাদেশ on Saturday, January 11, 2020