ডিপিডিসি ফতুল্লা জোনকে নিয়ে দালালচক্রের ষড়যন্ত্র

0
86

ওয়ারদে রহমান: ঢাকা পাওয়ার ডিস্টিট্রিবিউশন কোম্পানী (ডিপিডিসি) ফতুল্লা জোনকে নিয়ে একটি শক্তিশালী দালালচক্র ষড়যন্ত্রে নেমেছেন বলে অভিযোগ করেছেন সংস্থাটির কর্মকর্তারা। তাদের দাবি, এ সংস্থা থেকে একটি সক্রিয় দালালচক্রকে প্রবেশ নিষিদ্ধ করায় তারা সংস্থাটির শীর্ষ কর্মকর্তা ও অন্যান্যদের বিরুদ্ধে নানা রকমের ষড়যন্ত্র শুরু করেছেন। এমনকি কয়েকজন গ্রাহককে দিয়ে নানা রকম অপপ্রচারও করছেন।

 

সূত্রটি জানায়, ফতুল্লার জোনটি শীতলক্ষা ও ফতুল্লা দু’টি আলাদা জোনে বিভক্ত। দু’টি জোনেই গ্রাহকরা ওয়ান স্টপ সার্ভিস সুবিধা পাচ্ছেন। তাছাড়া সরকার বিদ্যুৎ বিভাগের উপর নজরদারি রাখায় এ বিভাগে সেবার মানও বেড়েছে। তবে নিম্ন ও মধ্যবিত্ত কিছু গ্রাহককে নানা অনৈতিক সুবিধা দেবার নাম করে দীর্ঘদিন ধরে একটি দালালচক্র এখানে সক্রিয় হয়। বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষের নজরে আসার পরে তাদের এ সংস্থা থেকে বের করে দিয়ে তাদের প্রবেশ নিষিদ্ধ করা হয়। ফলে ওই চক্রটি নতুন করে ষড়যন্ত্রে নেমেছেন।

 

ডিপিডিসি ফতুল্লা (সার্কেল) এর তত্ত্বাবধায় প্রকৌশলী মো: কামাল হোসেন জানান, গ্রাহকরা সেবা পাচ্ছে না-এমন অভিযোগ সঠিক নয়। এখন গ্রাহকদের ওয়ান স্টপ সার্ভিস দেয়া হচ্ছে। বিদ্যুতে দেশ অভূতপূর্ব সাফল্য অর্জন করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here