ডিজিটাল মেয়রের শহরে বাঁশের সাকো।

0
325

ইসমাইল হোসেন রাশেদ, সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধিঃ – জামালপুরের সরিষাবাড়ি উপজেলার, সরিষাবাড়ি পৌর সভার মেয়র জনাব রোকনুজ্জামান রোকন একজন শিল্পপতি ও বিনোদন প্রেমী ব্যাক্তি। যার ধারাবাহিকতায় নির্বাচনের পর থেকেই তিনি পৌর সভার বিভিন্ন স্থানে তৈরি করেছেন দৃষ্টি নন্দন দর্শনীয় স্থান। চাল- চলন আচার- আচরণ সর্বপরি দিক থেকে জেলার মধ্যে ডিজিটাল মেয়র হিসাবেই পরিচিত ব্যাক্তি তিনি।
সম্প্রতি ফেজ বুকের মাধ্যমে পৌর সভার একটি ক্ষতিগ্রস্থ রাস্তার চিত্র উঠে এসেছে যা দেখে অনেকেই বলছেন ডিজিটাল মেয়রের শহরে বাঁশের সাকো, রাস্তা না হোক বিনোদন চলুক সরকারি টাকায় ব্যাক্তি মালিকানায় সৌন্দর্য বর্ধন।
এলাকায় বিভিন্ন সূত্রে জানা যায় পৌর সভার ৫ নং ওয়ার্ড তাড়িয়া পাড়া গ্রামে তাড়িয়া পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সম্মুখে ঈদ গাঁহ মাঠ রাস্তাটি গত বন্যায় পানির ¯স্রোতের তোড়ে ভেঙ্গে যায়।
পরবর্তিতে এলাকাবাসি নিজস্ব অর্থায়নে যাতায়াতের জন্য কোন রকমে পাশা পাশি দুটি বাাঁশের সাকো বানিয়ে যাতায়াত করছেন।
বিষয়টি পৌর মেয়র জনাব রোকনুজ্জামান রোকনের নিকট বার বার অবহিত করলেও সে দিকে কর্নপাত না করে সে পার্ক স্থাপনেই ব্যাস্থ বলে দাবি এলাকাবাসির।
যার সত্যতায় গত ৫ জানুয়ারী ৭.৫৬ মিনিটে তার নিজস্ব ফেজ বুক আইডিতে তিনি লেখেন সরিষাবাড়ি পৌর সভার উন্নয়ন-১১(আমার ড্রিম প্রজেক্ট) আমি দায়িত্ব নেওয়ার পর বলার দিয়ার অবহেলিত এলাকায় আমার স্বপ্নের প্রজেক্ট বলার দিয়ার মেয়র পার্ক।
যেখানে মানুষ চলে বাশের সাকোয়- সেখানে তিনি ব্যাস্থ্য পার্ক তৈরিতে এমনটি মন্তব্য করছেন এলাকাবাসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here