ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া প্রেসক্লাবের নতুন কার্যালয়ের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

0
214
রেজাউল ইসলাম মাসুদ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি//     ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া প্রেসক্লাবের নতুন কার্যালয়ের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।
 শনিবার (৪ জানুয়ারী ) বিকাল ৩ টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা পরিষদ সদস্য ও গড়েয়া এস,সি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও  হাট ইজারাদার মারুফ হোসেন।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী,  পরিচ্ছন্ন রাজনীতি বিদ ও সমাজ সেবক গড়েয়া ফাজিল মাদ্রাসার সভাপতি আখতারুল ইসলাম (আখতার)।
অন্যান্যদের মধ্যে  উপস্থিত ছিলেন গড়েয়া প্রেস ক্লাবের উপদেষ্টা মন্ডলীর সদস্য, জিটিভি ও সারাবাংলার জেলা প্রতিনিধি এমদাদুল ইসলাম ভূট্টো,  সমাজ সেবক সাজ্জাদুর রহমান শাহ (সোহেল), বিশিষ্ট ব্যবসায়ী ফারুক হোসেন গোল্ডেন প্রমুখ।
অনুষ্ঠানে গড়েয়া প্রেস ক্লাবের সভাপতি মাজেদুর রহমান স্বাগত বক্তব্যে বলেন  যারা এই প্রেস ক্লাবটি করতে সাহায্যের হাত বারিয়ে দিয়েছেন এবং সাংবাদিকদের একটি বসার স্থান করে দিয়েছেন তার প্রতি আন্তরিক  ধন্যবাদ  জানান।
এছাড়া গড়েয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রহমত আরিফ (দৈনিক আজকের রিপোর্টে), সহ সভাপতি হুমায়ুন কবির (বাবুল) (আজকের বিপ্লবী বাংলাদেশ), সহ- সাধারণ সম্পাদক আরিফ হাসান(দৈনিক প্রতিদিনের কাগজ),সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম রুবেল (দৈনিক বিজয়ের আলো),অর্থ সম্পাদক মামুনুর রশীদ মিল্টন (উত্তর কথা),প্রচার সম্পাদক নুর মোহাম্মদ (সাপ্তাহিক পার্লামেন্টে নিউজ) সহ- প্রচার সম্পাদক রশিদুল ইসলাম (বীরগঞ্জ প্রতিদিন),সাংস্কৃতিক সম্পাদক রেজাউল ইসলাম মাসুদ (দৈনিক রংপুরের কন্ঠ ),ক্রীড়া সম্পাদক সন্তোষ রায় (সাপ্তাহিক উত্তর কথা), দপ্তর সম্পাদক, তন্ময় শাহ (দৈনিক চাঁদনী বাজার),ধর্ম বিষয় সম্পাদক শাহিনুর ইসলাম,(দৈনিক চলমান সংবাদ),সাধারন সদস্য আলমগীর হোসেন,(দৈনিক খবরের আলো),সহ সকলে উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here