ঠাকুরগাঁও গড়েয়া বাজারে ডিবি পুলিশের জন সচেতনতা মূলক প্রচার  প্রচারণা 

0
130
রেজাউল ইসলাম মাসুদ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: করোনা ভাইরাস প্রতিরোধে ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়ায় বৃহস্পতিবার (৯ এপ্রিল) বিকেল ৫ টায় গড়েয়া বাজারে সার্বিক পরিস্থিতি ও করোনা ভাইরাস প্রতিরোধে সাধারণ জনগণকে সচেতন করতে ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপারের নির্দেশনায় ডিবি পুলিশের একটি দল গড়েয়া বাজারের বিভিন্ন এলাকা পরিদর্শন করেন এবং হেন্ড মাইকিং এর মাধ্যমে সরকারের দেওয়া নির্দেশনা মনে চলার কথা জানান।
অকারণে বাইরে ঘুরাফেরা , চায়ের দোকানে আড্ডা,ঔষধ এবং নিত্য প্রয়োজনীয় দোকান পাট ছাড়া সকল দোকান পাট বন্ধ রাখা,জন সমাগম না করে বাড়িতে থাকার পরামর্শ দেন।
করোনা ভাইরাসের সংক্রমণ রোধে অপরিচিত লোক, বিদেশ ফেরৎ লোক ও ঢাকা বা অন্য কোন জেলা থেকে আগতদের এলাকায় ঘোরাফেরা করলে তাৎক্ষণিক স্থানীয় পুলিশকে বিষয়টি অবগত করুন।
ডিবি পুলিশের পরিদর্শক শামীম বলেন  যদি কেউ সরকারি নির্দেশ অমান্য করে তার বিরুদ্ধে আইনানুগ ভাবে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে এবং পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।
জেলা ডিবি পুলিশের পরিদর্শক    শামীমের নেতৃত্বে গঠিত টিমে এসআই নবীউল, রবিউল, পুস্পরঞ্জন দেবনাথ, এএসআই হেলাল, এএসআই নয়ন দেবনাথ সহ ডিবির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here