ঠাকুরগাঁও গড়েয়া ডিগ্রি কলেজে মুজিব বর্ষ উপলক্ষে বৃক্ষ রোপন কর্মসূচি উদ্বোধন 

0
132
রেজাউল ইসলাম মাসুদ, ঠাকুরগাঁও জেলা  প্রতিনিধিঃ মুজিব বর্ষ উপলক্ষে ঠাকুরগাঁও গড়েয়া ডিগ্রি কলেজে ২৯ জুলাই বুধবার সকাল ১২ টায় বৃক্ষ রোপন কর্মসূচি  উদ্বোধন করেন গড়েয়া ডিগ্রি কলেজের সভাপতি ও ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আ স ম গোলাম ফারুক রুবেল ও গড়েয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ জাকির হোসেন হেলাল । এ সময় কলেজে ফলজ, বনজ, ঔষধি সহ বিভিন্ন প্রজাতির দুই শতাধিক গাছের চারা রোপন করা হয়।
আ স ম গোলাম ফারুক রুবেল বলেন, মুজিব বর্ষ উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচি হাতে নেয়া হয়েছে। গাছ লাগানো হচ্ছে, আপনারা এ গাছের যত্ন নিবেন। গাছ আমাদের পরম বন্ধু। একটি গাছ আমাদের প্রাকৃতিক পরিবেশকে যেমন সুন্দর রাখে, তেমনি অক্সিজেন ও ছায়া দেয়, তাছাড়া একটি গাছ কালের সাক্ষী হয়ে থাকে অনেক অনেক বছর। গাছ গুলো বড় হলে গড়েয়া ডিগ্রি কলেজের সৌন্দর্য অনেকটা বৃদ্ধি করবে।
বৃক্ষরোপন কর্ম সূচিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক  মোস্তাফিজুর রহমান (রিপন) ও জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক।
এ সময় গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রইছ উদ্দীন (সাজু) ও সাবেক সাধারণ সম্পাদক রাবিন্দ্র মোদক, গড়েয়া ইউনিয়ন ছাত্র লীগের সাধারণ সম্পাদক সাজু ইসলাম,গড়েয়া ইউনিয়ন ছাত্র লীগের সহ-সভাপতি মাছুম রানা, গড়েয়া ইউনিয়ন ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক মুহিদুল ইসলাম  সহ কলেজ কমিটি বৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here