ঠাকুরগাঁও গড়েয়ায় চেয়ারম্যানের উদ্যোগে নোভেল করোনা প্রতিরোধে সাবান পানি দিয়ে হাত ধোয়ার ব্যবস্থা

0
11
রেজাউল ইসলাম মাসুদ, ঠাকুরগাঁও জেলা  প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়ায় ২৫শে মার্চ বুধবার সকালে গড়েয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেজওয়ানুল ইসলাম শাহ রেদো এর উদ্যোগে গড়েয়া বাজারের প্রতিটি মোড়ে সাধারণ জনগণের সচেতনতা বৃদ্ধির লক্ষে হাত ধওয়ার ব্যবস্থা করে দেন। সেই সাথে গড়েয়া বাজারের ড্রেন ও ময়লা আবর্জনায় ডিটারজেন্ট পাউডার স্প্রে করেন যাতে সেগুলো থেকে কোন ক্রমেই ভাইরাস ছড়াতে না পারে।
গড়েয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেজওয়ানুল ইসলাম শাহ (রেদো) গড়েয়া ইউনিয়নের সাধারণ জনগণের উদ্দেশ্যে বলেন, বর্তমানে আমরা সবাই, সমগ্র পৃথিবীর মানুষ করোনা ভাইরাসের ঝুঁকিতে আছি এই ভাইরাস প্রতিরোধে কোন ঔষধ এখনো বের হয়নি।
এই ভাইরাস টি যেহেতু হাঁচি ও কাশির মাধ্যমে মানুষের সংস্পর্শে হাতের মাধ্যমে ছড়ায় তাই এই ভাইরাস প্রতিরোধের একটি মাত্র উপায় হলো একজন আরেক জনের সংস্পর্শে না যাওয়া। কোন জন সমাগম না করা এবং সরকারের নির্দেশ মেনে চলা।
অযথা অকারণে ঘরের বাইরে বের না হওয়া। যেহেতু হাতের মাধ্যমে এই ভাইরাস টি  ছড়ায় তাই ভালো ভাবে সাবান দিয়ে হাত ধুয়ে পরিস্কার পরিচ্ছন্ন হয়ে থাকা ।
ভাইরাস আক্রান্ত ব্যক্তির কাছ থেকে নিজেকে নিদিষ্ট দুরে রাখা। বিদেশ থেকে কেউ আসলে চেয়ারম্যান   অথবা প্রশাসনকে অবগত করা।  সকলে নিজ নিজ ধর্মের সৃষ্টি কর্তার কাছে প্রার্থনা করা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here