ঠাকুরগাঁওয়ে গড়েয়া প্রেসক্লাবের আয়োজনে দুস্থ ও অসহায়দের মাঝে কম্বল বিতরণ

0
164
রেজাউল ইসলাম মাসুদ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া প্রেসক্লাবের আয়োজনে দুস্থ ও অসহায়দের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার  (৭ জানুয়ারী) সন্ধ্যা ৭ টায় ঠাকুরগাঁও  সদর উপজেলা  নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুস্থ ও অসহায়দের মাঝে কম্বল বিতরণ করেন এবং গড়েয়া ঢাঙ্গীপুকুর ফুটানি বাজার এলাকার শরৎচন্দ্র নামে একজন পঙ্গু লোককে দেখে একটি হুইল চেয়ার দেওয়ার কথা জনান।
এসময় তিনি সংক্ষিপ্ত বক্তব্যে গড়েয়া ইউনিয়নের  মাদক,বাল্যবিবাহ ও জুয়া প্রতিহত করার উদ্দেশ্যে গড়েয়া প্রেস ক্লাবে কে আহ্বান জানান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী,  পরিচ্ছন্ন রাজনীতি বিদ ও সমাজ সেবক গড়েয়া ফাজিল মাদ্রাসার সভাপতি আখতারুল ইসলাম (আখতার) ও ১৩ নং গড়েয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেজওয়ানুল ইসলাম শাহ (রেদ), গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের ১নং ওয়াড সভাপতি আশরাফুল ইসলাম (মানিক),গড়েয়া ইসলামি একাডেমির প্রধান শিক্ষক ইব্রাহিম খলিল প্রমুখ।
অনুষ্ঠানটি গড়েয়া প্রেস ক্লাবের সভাপতি মাজেদুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
এছাড়া গড়েয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রহমত আরিফ (দৈনিক আজকের রিপোর্টে), সহ সভাপতি হুমায়ুন কবির (বাবুল) (আজকের বিপ্লবী বাংলাদেশ), সহ- সাধারণ সম্পাদক আরিফ হাসান(দৈনিক প্রতিদিনের কাগজ),সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম রুবেল (দৈনিক বিজয়ের আলো),অর্থ সম্পাদক মামুনুর রশীদ মিল্টন (উত্তর কথা),প্রচার সম্পাদক নুর মোহাম্মদ (সাপ্তাহিক পার্লামেন্টে নিউজ) সহ- প্রচার সম্পাদক রশিদুল ইসলাম (বীরগঞ্জ প্রতিদিন),সাংস্কৃতিক সম্পাদক রেজাউল ইসলাম মাসুদ (দৈনিক রংপুরের কন্ঠ),ক্রীড়া সম্পাদক সন্তোষ রায় (সাপ্তাহিক উত্তর কথা), দপ্তর সম্পাদক, তন্ময় শাহ (দৈনিক চাঁদনী বাজার),ধর্ম বিষয় সম্পাদক শাহিনুর ইসলাম,(দৈনিক চলমান সংবাদ),সাধারন সদস্য আলমগীর হোসেন,(দৈনিক খবরের আলো),সহ সকলে উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here