ঠাকুরগাঁওয়ের সাংবাদিক মকবুল হোসেন আর নেই

0
138
   ঠাকুরগাঁও জেলা সংবাদদাতাঃ  ঠাকুরগাঁও  জেলার রুহিয়া থানা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক লোকায়ন পত্রিকার রুহিয়া থানা প্রতিনিধি মকবুল হোসেন আর নেই।
তিনি বৃহস্পতিবার বেলা দেড়টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন।(ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন)।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর।তিনি দীর্ঘদিন যাবত উচ্চ রক্তচাপ, হৃদরোগ ও ডায়বেটিকস সহ বিভিন্ন রোগে ভুগছিলেন।মৃত্যুকালে তিনি স্ত্রী,এক ছেলে ও ২ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
তার মৃত্যুতে রুহিয়া থানা আওয়ামীলীগের সভাপতি পার্থ সারথী সেন,সাধারণ সম্পাদক আবু সাইদ বাবু, রুহিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনিরুল হক বাবু , সাধারণ সম্পাদক দুলাল রব্বানী , ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক বদরুল ইসলাম বিপ্লব, গড়েয়া প্রেসক্লাবের সভাপতি মাজেদুর রহমান,  সাধারণ সম্পাদক এস এম সালাম রুবেল,  ফাল্গুনি টিভির স্টাফ রিপোর্টার আলমগীর হোসেন  সহ অনেকে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
আগামীকাল শুক্রবার সকালে রুহিয়া ছালেহীয়া মাদ্ররাসা মাঠে তার নামাজে জানাজা শেষে পারিবারিক করবস্থানে লাশ দাফনের কথা রয়েছে।
প্রয়াত মকবুল হোসেন দীর্ঘ ৩০ বছর যাবত সাংবাদিকতা পেশায় জড়িত ছিলেন।তিনি দৈনিক জনতা সহ বিভিন্ন কাগজে সংবাদদাতা হিসেবে কাজ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here