জমি নিয়ে বিরোধ: ফতুল্লার বক্তাবলীতে ভাগিনাকে হত্যার চেষ্টা 

0
132
ফতুল্লা প্রতিনিধি: জমি নিয়ে বিরোধের জের ধরে ফতুল্লার বক্তাবলীতে জাকির হোসেন (৪০) নামের এক ব্যবসায়ীকে হত্যার চেষ্টা করেছে  মামা হবুল ও তার পুত্ররা। গুরুতর আহত জাকির হোসেন আশঙ্কাজনক অবস্থায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। শুধু হত্যার চেষ্টাই নয়, জাকিরের কাছে থাকা নগদ ৫০হাজার টাকা ও ৩০ হাজার টাকা মূল্যের একটি মোবাইল ফোনও লুটে নিয়ে গেছে জুয়েল, রুবেল ও তাদের সহযোগীরা।
জুয়েল বক্তাবলী এলাকার শীর্ষ সন্ত্রাসী। সে কুখ্যাত সামেদ হাজী বাহিনীর সেকেন্ড-ইন-কমান্ড। তার বিরুদ্ধে হত্যাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে।
শনিবার (৯ মে) বক্তাবলীর চর গোপালনগর এলাকায় এ ঘটনা ঘটে।
এ ঘটনায় আহত জাকির হোসেনের পিতা নুর ইসলাম বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।
অভিযোগে তিনি উল্লেখ করেন, গত ৯ মে শনিবার বিকাল ৩টায় পূর্ব শত্রুতার জের ধরে তার পুত্র জাকির হোসেনকে বক্তাবলীর মধ্যনগর এলাকার হাবুল (৬০), তার দুই পুত্র জুয়েল (৩৫), রুবেল (৩০), একই এলাকার সানু ফকিরের ছেলে শাহীন (২৫) ও একই এলাকার আরাফাত (৩৫) সহ আরও কয়েকজন মিলে হকিস্টিক, কাঠের ডাসা, লোহার রড ও ধারালো চাপাতি দিয়ে কুপিয়ে আহত করে। এসময় জাকিরের কাছে থাকা নগদ ৫০ হাজার টাকা ও ৩০ হাজার টাকা মূল্যের একটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। জাকিরের আর্তচিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে  তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
নূর ইসলাম আরও অভিযোগ করেন, হাবুল তা নিকটাত্মীয় হলেও দস্যু প্রকৃতির। জমির লোভে তার সন্তান জাকিরের ভবিষ্যতে আরও ক্ষতি করতে পারে।
এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, অভিযোগটি গুরুত্ব দিয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here