‘‘জননেত্রী শেখ হাসিনার আমলে কেউ না খেয়ে থাকবে না’’ অটিজম স্কুলে ৫ম ধাপে ত্রান বিতরন কালে- ইঞ্জি : আরিফ

0
146

মাহমুদুল হাসান সিরাত : করোনা ভাইরাস(কোভিড-১৯) আতঙ্কে যখন নারায়ণগঞ্জে-দীর্ঘ মেয়াদী লক ডাউন ঘোষন করা হয় তখন গরীব. দুঃস্থ ও নিম্ন আয়ের মানুষ কর্মহীন হয়ে পড়ে।  সেই সকল মানুষের ক্ষুধা নিবারনের জন্য তাদের পাশে রয়েছেন ইঞ্জি: আরিফ।

বন্দরের দক্ষিন খালপারস্থ তার প্রতিষ্ঠিত প্রতিবন্ধি, বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের সেবাদানকারী প্রতিষ্ঠান ডাঃ ফজলূল হক অটিজম স্কুলে  সামাজিক দূরত্ব বজায় রেখে  ৫ম ধাপে আসন্ন পবিত্র মাহে রমজানকে সামনে রেখে  বৃহস্পতিবার দুপুরে ৫০ টি  হতদরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরন করা হয়।

ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে ১ কেজি করে বুট, আলু, পিয়াজ,চিনি,লবন,ডাল,বেশন ও সাবান।

নারায়ণগঞ্জ জেলা যুব শ্রমিকলীগ সভাপতি , অটিজম স্কুলটির প্রতিষ্ঠাতা ইঞ্জি: আরিফের ব্যাবস্থাপনায় উপস্থিত ছিলেন বন্দর থানা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক খান সোহেল,স্কুলের শিক্ষক শিক্ষিা সহ এলাকার গন্য মা্ন্য ব্যাক্তিবর্গ।

ইফতার সামগ্রী পেয়ে ইঞ্জিনিয়ার আরিফকে সাধুবাদ জানিয়েছেন ত্রান গ্রহনকারী পরিবার তারা বলেন“ ইঞ্জিনিয়ার আরিফ কয়েকটি ধাপে তার নিজস্ব তহবিল থেকে আমাদের খাদ্য সহায়তা করে আসছে, আজ ৫ম ধাপে ইফতার সামগ্রী বিতরন করল।এই মহামারী করোনা ভাইরাস আল্লাহ দুর করবে, ইনশাআল্লাহ কিন্তু  আমাদের এ ক্রান্তিকালে ইঞ্জিনিয়ার আরিফ আমাদের পাশে থেকে মানবতার বিরল দৃষ্টান্ত স্থাপন করল।

ইঞ্জিনিয়ার আরিফ বলেন  জননেত্রী শেখ হাসিনার আমলে কেউই আল্লাহর রহমতে না খেয়ে থাকবে না। দেশের এই সংকটাময় অবস্থায় বিত্তবান মানুষদের এগিয়ে আসতে হবে। সকলের সহোযোগীতা কামনা করি , সমাজে যারা বিত্তবান আছেন যারা বিবেকবান আছেন তারা দেশের এই কঠিন সময়ে করোনার এই মহামারীতে আমরা যেন মানুষের পাশে দাড়াতে পারি , প্রকৃত সেবা যেন আমরা মনিুষকে দিতে পারি। আমি বিশ্বাস করি- মানুষ মানুষের জন্য। মানব সেবাই হচ্ছে পরম ধর্ম।