চয়ন ইসলাম যুবলীগের কংগ্রেস প্রস্তুতি কমিটির আহবায়ক নির্বাচিত হওয়ায় শাহজাদপুরে যুবলীগের আনন্দ মিছিল, সমাবেশ ও মিষ্টি বিতরণ

0
319
জহুরুল ইসলাম, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি ঃ সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার সাবেক এমপি ও যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রিসিডিয়াম সদস্য  চয়ন ইসলামকে যুবলীগের কংগ্রেস প্রস্তুতি কমিটির আহবায়ক নির্বাচিত করায় সোমবার বিকেলে তাকে অভিনন্দন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে স্থানীয় আওয়ামীলীগ সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা শাহজাদপুর শহরে আনন্দ মিছিল বের করে। সর্ব সাধারণের অংশ গ্রহণে আনন্দ মিছিলটি শাহজাদপুর উপজেলা চৌকি আদালত চত্বর থেকে শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক ও মোড় প্রদক্ষিণ করে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়। সেখানে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আব্দুল জব্বার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল কাদের শেখ, সাংগঠনিক সম্পাদক স্বপন সরকার, আওয়ামী লীগ নেতা আবুল হাশেম, সাবেক ভিপি আব্দুর রহিম, উপজেলা যুবলীগের সাবেক আহব্বায়ক রাজীব শেখ, ফারুক সরকার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মারুফ হোসেন সুনাম, সাবেক ছাত্রনেতা আরিফ হোসেন প্রমুখ। সমাবেশ শেষে নেতা-কর্মীদের মাঝে ১০ মণ মিষ্টি বিতরণ করা হয়। #
শাহজাদপুরে সড়ক দূর্ঘটনায় দুই ব্যবসায়ী নিহত
জহুরুল ইসলাম, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি ঃ সিরাজগঞ্জের শাহজাদপুরে লরিচাপায় দুই ব্যববাসী নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে হাটিকুমরুল-পাবনা মহাসড়কের সরিষাকোল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত দু’জন হলেন- উপজেলার গাড়াদহ ইউনিয়নের সরিষাকোল গ্রামের মোঃ আব্দুল আজিজ (৫৮) ও মশিপুর গ্রামের মৃত বাবুলাল হোসেনের ছেলে দুলাল হোসেন (৩৫)।
এ ব্যাপারে গাড়াদহ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলাম জানান, সকালে সরিষাকোল বাজার থেকে একটি মিনি ট্রাকে করে কয়েকজন পেঁয়াজ ব্যবসায়ী পাবনার বেড়ায় যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। মিনি ট্রাকে ওঠার সময় পেছন থেকে একটি লরি তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আজিজ মারা যান। গুরুতর আহত হন দুলাল হোসেন। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর তার মৃত্যু হয়। হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আক্তারুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লরিটি আটক করেছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here