চাঁপাইনবাবগঞ্জে সার্বজনীন দূর্গাপূজা কমিটির নেতৃবৃন্দের উপর হামলা ও জাল দলিলের মাধ্যমে মন্দির দখলের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন 

0
1320

আখতারুজ্জামান.চাঁপাইনবাবগঞ্জ :  চাঁপাইনবাবগঞ্জে সার্বজনীন দূর্গাপূজা কমিটির নেতৃবৃন্দের উপর হামলা ও জাল দলিলের মাধ্যমে মন্দির দখলের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।  আজ রোববার বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসকের কার্যালয় চত্ত্বরে এই মানববন্ধনের আয়োজন করে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা শাখা।
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা শাখার সহ-সভাপতি দিপক সাহা সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, জেলা শাখার সাধারণ সম্পাদক প্রণব কুমার পাল, সাংগঠনিক সম্পাদক ধনঞ্জয় চট্টোপধ্যায়, উপজেলা সাধারণ সম্পাদক স্বপন কুমার ঘোষ, জেলা সার্বজনীন দূর্গাপূজা কমিটির সভাপতি ডাবলু কুমার ঘোষ, ঝংকার সংঘের সাধারণ সম্পাদক অপূর্ব সরকার, জেলা সার্বজনীন দূর্গাপূজা কমিটি যুগ্ম সাধারণ সম্পাদক আনন্দ শংকর রায় চৌধুরী, পূজা উদ্্যাপন পরিষদের জেলা যুগ্ম সাধারণ সম্পাদক অভিষেক সাহা নিলম প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, ‘আগামী ৪৮ ঘন্টার মধ্যে আসামীদের গ্রেফতার করা না হলে এবং উদ্ভুত এ ঘটনার সুষ্ঠ সমাধান না হলে, এ বছর শারদীয় দূর্গোৎসব উদযাপিত হবে কিনা এ বিষয়ে পরবর্তীতে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে বলে জানানো হয়।
মানববন্ধনে সিপিবি নেতা এ্যাডভোকেট আবু হাসিব, জাসদ নেতা মনিরুজ্জামান মুনির, আ.লীগ নেতা ও জেলা পরিষদের সদস্য আলহাজ¦ রফিকুল ইসলাম একাত্বতা ঘোষণা করে বক্তব্য রাখেন।
এদিকে, উদ্ভুত পরি¯ি’তিতে হিন্দু সমাজকে আশ্বস্ত করে মানবন্ধনে বক্তব্য রাখেন, সদর মডেল থানার অফিসার ইনচার্জ জিয়াউর রহমান। তিনি বলেন দ্রুতই আসামীরা গ্রেফতার হবে এবং প্রতিবছরের ন্যায় এবারো শান্তিপূর্ন ও উৎসবমুখর পরিবেশে পূজা উদযাপিত হবে।
মানববন্ধন শেষে সনাতন হিন্দু সমাজের নেতৃবৃন্দ জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here