চরফ্যাশন দক্ষিন আইচা প্রতিপক্ষের হামলায় একই পরিবারের মহিলাসহ আহত ৭

0
106
চরফ্যাসন দক্ষিন আইচা প্রতিপক্ষের
স্টাফ রিপোর্টারঃ সারা দেশে  যখন মহামারী করোনার আতঙ্কে মানুষ ঘরে রয়েছে ঠিক তখনই
ভোলার চরফ্যাসন উপজেলা দক্ষিণ আইচা থানা আওতাধীন ৯ নং চরমানিকা ইউনিয়নের ৯ নংওয়ার্ড করিম পাড়া। জমিজমাসংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারে ৭জন গুরুতর আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে (১৪ এপ্রিল) ২০২০ইং মঙ্গলবার সন্ধ্যায় দক্ষিণ আইচা ৯ নং ওয়ার্ড করিমপাড়া গ্রামে। আহতরা হলেন করিমপাড়া গ্রামের আবুল হোসেন বেপারী(৬০) ছেলে মোঃতোফায়েল (৩২) মোঃআবদুল হাই (৩৬)মোঃ ফারুক (৪০)  মমতাজ (৩৪)জয়নাব বিবি(৪২)। আহতদের ভোলা দক্ষিন আইচা স্থানীয় গণস্বাস্থ্্যকেন্দ্র নেওয়া হলে তাদেরকে সেখানে রাখে নাই পরে তাদেরকে চরফ্যাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।তবে তাঁর মধ্যে একজন মহিলা মোসাঃ জয়নব(৩২) এর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ভোলা সরকারি হাসপাতাল প্রেরন করা হয়েছে।
এ বিষয় স্থানীয় মোঃআব্বাস সাথে “দৈনিক বিপ্লবী বাংলাদেশ আলাপ করলে  তিনি জানান ,  মোশারেফের সাথে একই এলাকার আবুল হোসেন বেপারির সাথে জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছিল। এ ঘটনায় ভোলা দক্ষিন আইচা স্থানীয়  একটি মামলাও বিচারাধীন।  উক্ত জমিতে স্ব স্ব অবস্থানে থাকার নির্দেশ দিলেও প্রতিপক্ষ মোশারেফ গং  প্রভাবশালী হওয়ায় আদেশ অমান্য করে জমি জবরদখলের পাঁয়তারা করছে। তারই জের ধরে মঙ্গলবার সন্ধা ৭টার সময়  অতর্কিতভাবে বাড়িতে হামলা করে।
মারাত্মক আহত আবুল হোসেন বেপারীর ছেলে তোফায়েল জানায়, মঙ্গলবার সন্ধায় মোঃ মোশারফ(৩৫), মোঃমাসুদ-বাদসু(৩২), মোঃ ছালাউদ্দিন(২৮), আবুজাহের(২১), মোঃ ইব্রাহিম (১৯) এর নেতৃত্বে ৮/১০ জন দুর্বৃত্ত অতর্কিতে তাদের বাড়িতে হামলা চালিয়ে একই পরিবারের সাত জনকে পিটিয়ে জখম করে।
এ বিষয় ভোলা দক্ষিন আইচা থানার অফিসার ইনর্চার জনাব হারুন আর রসিদ এর সাথে আলাপ করলে তিনি বলেন, দক্ষিন আইচা থানা এলাকায় মারামারী ঘটনা তিনি শুনেছেন তবে এখনও পর্যন্ত থানায় কোনো অভিযোগ পাননি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here