চরফ্যাসনে পুকুরের পানি কমানোকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৩

0
35
স্টাফ রিপোর্টারঃ
চরফ্যাসন উপজেলা শশিভূষণ থানা এলাকায় গত বৃহস্পতিবার(২৯এপ্রিল) বিকাল ৫ টার সময় জাহানপুর ইউনিয়নের ৪ নংওয়ার্ডে অজিউল্লাহ মহাজন বাড়ির পুকুরের পানি কমানোকে কেন্দ্র করে হামলার ঘটনায় একই পরিবারের নারী পুরুষসহ ৩ জন আহত হয়েছে। আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে পল্লী চিকিৎসকের দ্বারা একজনকে চিকিৎসা সেবা দেওয়া হয়। বাকি দুইজনের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় তাদেরকে চরফ্যাসনের বেসরকারি ফাস্ট কেয়ার মেডিকেল সার্ভিস হাসপাতালে ভর্তি করে।
আহতরা হলেন-(১) অজিউল্লাহ মহাজন, (২) স্ত্রী রিনা বেগম, (৩) মেয়ে রুবিনা বেগম। আহত রিনা বেগম জানায়, বৃহস্পতিবার বিকাল ৫ টার সময় আমার স্বামী অজিউল্লাহ মহাজন নিজ পুকুরের ঘাটলা বসানোর জন্য পুকুরের পানি কমানের জন্য পাম্প মেশিন বসিয়ে পানি কমানোর কাজ করেন।ও-ই সময় খবর পেয়ে একই বাড়ির (১) শফিউল্লাহ মহাজন,(২) হোসেন মহাজন,(৩) মনোয়ারা বেগম সহ পুকুরের জমির মালিকানা দাবি করে, আমার স্বামী অজিউল্লাহ মহাজনকে পুকুরের পানি না কমানোর জন্য বাধা দেয়, এতে আমার স্বামী তাদের কথা না শুনলে এবং পানি কমানোর মেশিন বন্ধ না করলে। আমার স্বামী অজিউল্লাহ মহাজন এর উপর চড়াও হয়ে হামলা চালান। ও-ই সময় আমি আর আমার মেয়ে শফিউল্লাহ মহাজনদেরকে বাঁধা দিলে তারা আমাদের উপরও ক্ষিপ্ত হয়ে মারধর ও হামলা চালান। ঘটনার বিষয় শফিউল্লাহ মহাজনের বাসায় গেলে তাদেরকে জিজ্ঞেস করলে তাঁরা কোনো ধরনের জবাব দেননি।
স্থানীয় চেয়ারম্যান নসু মিয়াকে মোবাইল ফোনে কলদিলে রিসিভ করে কথা বুঝা যায়না বলে ফোন কেটে দেন, তাই তার কোনো ধরনের সাক্ষাৎকার নেওয়া সম্ভব হয় নাই।এ ব্যাপারে শশিভূষণ থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, অভিযোগ পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।
Attachments area

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here