চকরিয়ায় ১২ হাজার ইয়াবাসহ চালক আটক

0
93
dav

সাঈদী আকবর ফয়সাল,চকরিয়া:
চকরিয়া উপজেলার চিরিঙ্গা হাইওয়ে পুলিশ একটি এম্বুলেন্সে তল্লাশি চালিয়ে ১২ হাজার পিস ইয়াবাসহ মো. রাব্বি (২৭) নামের এক যুবককে আটক করেছে। এ সময় এম্বুলেন্সের ভেতর ড্রাইভিং সিটের নিচে অভিনব পন্থায় লুকানো ১২ হাজার পিস ইয়াবা উদ্ধার ও পাচার কাজে ব্যবহৃত গাড়িটি জব্দ করা হয়। আটককৃত যুবক মো. রাব্বি কুমিল্লা জেলার সদর দক্ষিণ উপজেলার রাজাপাড়া গ্রামের মো.আবুল হাসেমের ছেলে এবং ওই এম্বুলেন্সের চালক। মঙ্গলবার (২৯ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বানিয়ারছড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির সামনে এ তল্লাশি অভিযান চালানো হয়।
অভিযানের নেতৃত্ব দেয়া চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো. সাইদুল ইসলাম বলেন, একটি এম্বুলেন্সে করে ইয়াবা পাচারের গোপনসূত্রে খবর পেয়ে মঙ্গলবার (২৯ জানুয়ারি) দুপুরে পুলিশ ফোর্স নিয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বানিয়ারছড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির সামনে তল্লাশি চৌকি বসাই। দুপুর দেড়টার দিকে কক্সবাজার থেকে চট্টগ্রাম অভিমুখী একটি খালি এম্বুলেন্স দ্রুতগতিতে তল্লাশি চৌকি পার হওয়ার সময় পুলিশ সিগনাল দিয়ে গাড়িটি থামায়। পরে গাড়ির ভেতর তল্লাশি চালিয়ে ড্রাইভিং সিটের নিচে অভিনব পন্থায় লুকানো ১২ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় ইয়াবা পাচারে জড়িত থাকার অভিযোগে মো. রাব্বি নামের এক যুবককে আটক ও পাচারকাজে ব্যবহৃত এম্বুলেন্সটি জব্দ করা হয়।
ইন্সপেক্টর মো. সাইদুল ইসলাম আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে যুবক রাব্বি কুমিল্লা থেকে একটি শিশু রোগী নিয়ে কক্সবাজার আসার কথা শিকার করলেও ধারণা করা হচ্ছে এম্বুলেন্স চালানোর ফাঁকে ফাঁকে সে ইয়াবা পাচারে জড়িয়ে পড়ে। ইয়াবা উদ্ধার ও গাড়ি জব্দের ঘটনায় ফাঁড়ির এটিএসআই কাঞ্চন সরকার বাদী হয়ে আটক যুবক মো. রাব্বির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চকরিয়া থানায় একটি মামলা দায়ের করেছে বলেও জানান তিনি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here