গলায় গামছা প্যাঁচানো অটোচালকের মরদেহ উদ্ধার

0
115
lash
ইসমাইল হোসেন রাশেদ, সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধিঃ- 
জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় হাফিজ মিয়া (৩০) নামে এক অটোবাইকচালককে শ্বাসরুদ্ধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (২০ জুন)  সকালে উপজেলার ডোয়াইল ইউনিয়নের রামনন্দপুর পূর্বপাড়া গ্রাম থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।
পুলিশ ও পরিবার সুত্র জানায়, নিহত হাফিজ মিয়া ধনবাড়ী উপজেলার বীততারা ইউনিয়নের বাঁশনিয়োগি গ্রামের আব্দুস সাত্তার মিয়ার ছেলে। সে দুই সন্তানের জনক। হাফিজ শুক্রবার (১৯ জুন) রাতে অটোবাইক নিয়ে বাড়ি থেকে বের হয়। এর পর বাড়িতে না ফিরলে পরিবারের লোকজন খুঁজতে থাকে। সকালে পরিবারের লোকজন জানতে পারে ডোয়াইল ইউনিয়নের রামনন্দপুর গ্রামে পাটক্ষেতের পাশে হাফিজ মিয়াকে হত্যা করেছে দুর্বৃত্তরা। পরে ঘটনাস্থলে গিয়ে তার লাশ দেখতে পায়। সংবাদ পেয়ে শনিবার সকাল ১০টায় সরিষাবাড়ী থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নেয়।
নিহতের মা হাসনা বেগম এই প্রতিবেদককে জানান, রাতে খেয়ে অটোবাইক নিয়ে বের হয়ে বাড়িতে আর ফিরে নাই। সকাল খবর আসে আমার ছেলেকে হত্যা করে অটোবাইকটি নিয়ে গেছে। সরিষাবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) জোয়াহের হোসেন খান জানান, হত্যার সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নেওয়া হয়। ময়নাতদন্তের জন্য লাশ জেলা মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।