গরপুরে প্রয়াত এমপি হাজী মকবুল স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল 

0
165
নাগরপুর(টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মকবুল হোসেন স্মরণে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
শনিবার ০৬ জুন ২০২০, বাদ জহুর কলিয়ার মোঃ বিশু মিয়ার নিজ বাড়ীতে এ মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করে।
মোঃ বিশু মিয়ার উদ্যোগ ও আয়োজনে এ শোকসভায় অন্যান্যর মধ্যে আরও উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির, বেকরা ইউপি চেয়ারম্যান মোঃ শওকত হোসেন, মোকনা ইউনিয়ন আ’লীগের আহবায়ক মোঃ নান্নু মিয়া, গয়হাটা ইউনিয়ন আ’লীগের(ভারপ্রাপ্ত) সভাপতি মোঃ আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক মোঃ রাশেদুল ইসলাম রাশেদ সহ স্থানীয় নেতৃবৃন্দ।
এ সময় বক্তারা বলেন, করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সদ্য প্রয়াত সাবেক সাংসদ হাজী মকবুল হোসেনের কর্ম জীবনের উল্লেখ যোগ্য বিষয়ে আলোচনা করা হয়। মহামারী করোনা মোকাবেলায় তিনি অসহায়, কর্মহীন ও দরিদ্র মানুষের পাশে দাড়িয়েছিলেন। আজ আমাদের মাঝে সেই মহান ও ত্যাগী নেতা নেই। শিক্ষা, সামাজিক, রাজনৈতিক ও অর্থনৈতিক ক্ষেত্রে তাঁর অবদান অবিস্মরণীয় হয়ে থাকবে। অসময়ে তাঁর চলে যাওয়ায় কর্মীদের হৃদয়ে রক্তক্ষরণ সংঘটিত হয়েছে। নাগরপুরবাসীর সাথে ছিল তাঁর আত্মার বন্ধন। তিনি টাঙ্গাইল ৬, আসনের সাংসদ আহসানুল ইসলাম টিটুর পিতা। নাগরপুরে সামাজিক, শিক্ষা ও অর্থনৈতিক প্রেক্ষাপটে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন।
এ অকাল মৃত্যুতে আমরা তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি ও সেই সাথে পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।
পরিশেষে মরহুমের আত্মা ও তার পরিবারের মঙ্গল কামনা করে দোয়া মাহফিল ও মোনাজাতের মধ্য দিয়ে এ শোকসভার সমাপ্তি হয়।
মিলাদ মাহফিল ও দোয়া পরিচালনা করেন, মাওঃ মোঃ সিরাজুল ইসলাম ও হাফেজ ক্বারি মোঃ হাবিবুল্লাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here