খাজনা কম দেওয়ায় সবজি বিক্রেতাকে মেরে ফেলল ইজারাদার

0
83

ইসমাইল হোসেন রাশেদ, সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধিঃ-
জামালপুরের সরিষাবাড়ীতে খাজনার টাকা কম দেওয়ায় নুরুল ইসলাম (৬৫) নামে এক সবজি বিক্রেতাকে কিল-ঘুষি দিয়ে মেরে ফেলেছে ইজারাদার। আজ শুক্রবার সকাল সোয়া ১১টার দিকে উপজেলার ভাটারা ইউনিয়নের ভাটারা বাজারে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই হত্যাকারী ইজারাদার বেলাল ও লাভলু ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে।

নিহত সবজি বিক্রেতা জামালপুর সদর উপজেলার মেস্টা ইউনিয়নের মল্লিকপুর গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে। সর্বশেষ পাওয়া খবরে, সরিষাবাড়ী থানা পুলিশ লাশ উদ্ধারের প্রক্রিয়া করছে। তবে ঘটনাটি হার্ট অ্যাটাকে মৃত্যু বলে চালানোর অপচেষ্টা চলছে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, মল্লিকপুর গ্রামের নুরুল ইসলাম সকালে ভাটারা বাজারে সবজি বিক্রি করতে যান। এ সময় ভাটারা ইউনিয়নের ধোপাদহ গ্রামের আব্দুল কাদের জিলানীর ছেলে বাজারের ইজারাদার বেলাল ও লাভলু তার কাছে খাজনা চায়। তিনি ইজারাদারদের ১০ টাকা বের করে দেন। টাকা কম হয়েছে- বলে ইজারাদার তাকে ধমকাতে থাকলে তিনি এর প্রতিবাদ করেন। এ সময় দুইপক্ষের মধ্যে তর্কাতর্কি শুরু হলে ইজারাদার দুইভাই মিলে নুরুল ইসলামকে এলোপাথারী কিল-ঘুষি শুরু করলে ঘটনাস্থলে তিনি নিহত হন।

এদিকে ঘটনাটি হার্ট অ্যাটাকে মৃত্যু বলে চালানোর চেষ্টা চলছে বলে জানা গেছে। ইজারাদাররা প্রভাবশালী হওয়ায় হত্যার ঘটনাটি ভিন্নখাতে নেওয়ার চেষ্টা চলছে বলে স্থানীয়দের অভিযোগ।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ওসি (তদন্ত) জোয়াহেরুল ইসলাম বলেন, ‘হত্যাকাণ্ডের খবর পেয়েছি, লাশ উদ্ধারের জন্য পুলিশ ঘটনাস্থলে যাচ্ছে। সুরতহাল ও পোস্ট মর্টেম রিপোর্টের পর বিস্তারিত জানা যাবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here