ক্যান্সারে আক্রান্ত এক নারীকে এক লাখ টাকা অনুদান দিলেন হাজী বদরুল ইসলাম

0
98
■ নারায়ণগঞ্জ (ফতুল্লা) প্রতিনিধি : কাশীপুরে মরণব্যাধি ক্যানসারে আক্রান্ত এক নারীকে এক লাখ টাকা অনুদানের ঘোষণা দিয়েছেন তরুণ শিল্পপতি হাজী বদরুল ইসলাম।
শনিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে অনলাইন ভিক্তিক সামাজিক প্লাটফর্ম – আলোকিত কাশীপুর’ র কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ ঘোষণা দেন।
অনুষ্ঠানের সভাপতি হাজী বদরুল ইসলাম বলেন, আমরা চাইলে সমাজটাকে বদলে দিতে পারি। এজন্য রাজনীতি করার প্রয়োজন নেই। ঐক্যবদ্ধ তারুণ্যের শক্তির কাছে সকল অপশক্তি হার মানতে বাধ্য।
তিনি আরও বলেন, একজন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চাইলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস ও নানা অপকর্ম দূর করতে পারেন। তার এ কাজে আমি কর্মী হিসেবে তার পাশে আছি। শুধু আমি নই, আলোকিত কাশীপুর এর ১১ হাজার সদস্যও পাশে থাকবে।
হাজী বদরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফ উল্লাহ বাদল।
সংগঠনের এডমিন নিলয় হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- কাশীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোমেন শিকদার, প্যানেল চেয়ারম্যান আইয়ুব আলী, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক হাবিবুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম এ সাত্তার, হাজী উজির আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ুন কবির রতন, ম্যানেজিং কমিটির সদস্য সরদার সালাউদ্দিন, বিশ্বাস লুৎফর রহমান, সমাজসেবক গোলাম হায়দার, সংগঠনের এডমিন শহীদুল ইসলাম খাঁ, আসমা খাতুন প্রমুখ।