কোরবানির পশুর হাটে অরাজকতা করতে দেয়া হবে না : পুলিশ সুপার

0
560

প্রেস বিজ্ঞপ্তি : অদ্য ০৫/০৪/২০১৯  তারিখ বেলা ১২  টা ৩০ ঘটিকার সময় নারায়ণগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ  হারুন অর রশীদ, বিপিএম (বার), পিপিএম ( বার) মহোদয় নারায়ণগঞ্জের বিআইডব্লিউটিএ লঞ্চঘাট  ও বাস টার্মিনাল পরিদর্শন করেন। পরিদর্শন শেষে  জেলা পুলিশ নারায়ণগঞ্জ কর্তৃক আয়োজিত প্রেস ব্রিফিংয়ে অংশগ্রহণ করেন নারায়ণগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ  হারুন অর রশীদ, বিপিএম (বার), পিপিএম ( বার) মহোদয়।

উক্ত প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার বলেন, কোরবানির পশুর হাটে কোন প্রকার অরাজকতা করতে দেয়া হবে না  । কোরবানির পশুর হাটকে কেন্দ্র করে নারায়ণগঞ্জে কোন ধরণের সন্ত্রাসী, চাঁদাবাজি ও পশুবাহি গাড়ি ছিতাইয়ের চেষ্টা করা হলে তাদের কাউকে ছাড় দেয়া হবে না বলে এসময় কঠোর হুঁশিয়ারি দিয়েছেন পুলিশ সুপার জনাব মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয়। পুলিশ সুপার গণমাধ্যমকে বলেন, কোরবানির পশুর ব্যপারিদের  তাদের পছন্দমতো যে কোন হাটে পশু নামানোর অধিকার ও পূর্ণ স্বাধীনতা রয়েছে। তাদের স্বাধীনতায় যদি কেউ হস্তক্ষেপ করে বা জোর করে পশু নামিয়ে রাখার চেষ্টা করে তাহলে তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থ নেয়া হবে। গতকাল সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় এ ধরণের ঘটনা ঘটানোর চেষ্টার অভিযোগে কয়েকজন সন্ত্রাসী ওচাঁদাবাজকে গ্রেফতার করার কথাও জানান পুলিশ সুপার।

পশুর হাটের ইজারার টেন্ডারের ব্যাপারেও পুলিশের তৎপরতার কথা উল্লেখ করে পুলিশ সুপার আরো বলেন, ঈদুল আযহা উপলক্ষে হকারমুক্ত ফুটপাত, যানজটমুক্ত সড়ক সহ সার্বিক পরিস্থিতি মোকাবেলা ও আইনশৃংখলা নিয়ন্ত্রনে রাখতে পুলিশের বেশ কয়েকটি মেবাইল টীম শহরে এবং শহরের বাইরে অন্যান্য থানাগুলোতেও গত ঈদের ন্যায় হোন্ডা মোবাইল দিয়ে স্বার্বক্ষণিক নিরাপত্তা নিশ্চিত করা হবে। মানুষের ঈদযাত্রা যাতে স্বস্তির হয় এবং যাত্রাপথে কেউ যাতে ছিনতাই চাঁদাবাজির শিকার না হন সে বিষয়টিও পুলিশের নজরদারিতে রয়েছে। এছাড়া ঈদুল আযহার জামাতগুলোকে শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে জেলা পুলিশ প্রশাসন গত ঈদের ন্যায় প্রস্তুত রয়েছে এবং গোয়েন্দা নজরদারীও অব্যাহত রয়েছে বলেও জানান পুলিশ সুপার।

পুলিশ সুপার আরো বলেন, মাদকের ব্যাপারে কোন আপোস নাই । মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের বিরুদ্ধে জেলা পুলিশের অভিযান চলবে এবং কঠোর হস্তে দমন করা হবে। কোন তদবির চলবে না। মাদকের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলা পুলিশের জিরো টলারেন্স। এসময় নারায়ণগঞ্জ জেলা পুলিশের  অন্যান্য উর্দ্ধতন  কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here