কেনাকাটায় দূরত্ব বজায় রাখতে ভোলার চরফ্যাশন উপজেলা দক্ষিণ আইচা থানা বাজারে দোকানের সামনে বৃত্ত

0
205

স্টাফ রির্পোটারঃ তিনফুট পর্যন্ত দুরত্ব বজায় রাখতে বিভিন্ন দোকানের সামনে বৃত্ত এঁকে দেয়া হয়েছে ভোলার চরফ্যাশন উপজেলা দক্ষিণ আইচা থানা বাজার, শুক্রবার (২৭ মার্চ) ভোলার দক্ষিণ আইচা বাজার কয়েকটি এলাকায় ওষুধসহ জরুরী সামগ্রী বিক্রয়কারী খোলা থাকা দোকানের সামনে এই বৃত্ত এঁকে দেয়া হয়।

এ বিষয় ভোলার দক্ষিণ আইচা থানা অফিসার ইনর্চার জনাব হারুন আর রসিদ এর সাথে আলাপ করলে তিনি জানান, করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে সামাজিক দূরত্ব বজায় রাখার কোন বিকল্প নেই। তাই এই বন্ধের সময় যেসব জরুরী সেবার দোকান পাট খোলা রাখা হচ্ছে, বিশেষ করে ওষুধের দোকান, মুদি দোকান এবং কাঁচা বাজারে মানুষ যাতে পরস্পরের সংস্পর্শে আসতে না পারে এবং কেনা কাটার সময় একজনের থেকে অন্যজনের তিনফুট পর্যন্ত দুরত্ব থাকে তা নিশ্চিত করতে বিভিন্ন দোকানের সামনে গোল বৃত্ত এঁকে দেয়া হয়েছে।
ক্রেতাদেরকে ওই বৃত্তের মধ্যে থেকেই প্রয়োজনীয় কেনাকাটা করতে হবে। কেনা শেষ করে তিনফুট দূরত্বে থেকেই দ্রুত স্থান ত্যাগ করে বাসায় ফিরতে হবে। বৃত্তের মধ্যে থেকে একজনের কেনাকাটা শেষ হলে অপরজন কেনাকাটা করতে পারবেন।
ভোলা চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা এবং চর মানিকা বাজারে বেশ কয়েকটি ওষুধ এবং মুদি দোকানের সামনে এই ধরনে বৃত্ত এঁকে দেয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here