কুড়িগ্রামের বিচার কর্মচারী এসোসিয়েশনের সদস্যর উপর নির্যাতনের প্রতিবাদে ভোলায় জেলা মানববন্ধন ও প্রতিবাদ সভা

0
1587

    স্টাফ রিপোর্টারঃ  বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশনের সদস্য ও কুড়িগ্রাম জেলা জজ আদালতের সেরেস্তাদার মোঁ ইউনুছ আলী খন্দকারের উপর অমানুষিক পুলিশি নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে ভোলা জেলা বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন।

বৃহষ্পতিবার সকাল ১০টার দিকে ভোলা দায়রা ও জজ আদালতের সামনে ঘন্টাব্যাপী এ কর্মসূচি পালন করা হয়। এতে ভোলা জেলা দায়রা ও জজ আদালতের প্রায় দুই শতাধিক কর্মাচী উপস্থিত ছিলেন।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোঃ নাজিম উদ্দিন, ভোলা জেলা সাংগঠনিক সম্পাদক মোঃ আক্তার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মামুন হোসেন, জেলা ও দায়রা জজ আদালতের সেরেস্তাদার মীর ইকবাল জেলা যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হাশেম ও মোঃ আমজাদ হোসেন
প্রমূখ।

প্রতিবাদ সভায় বক্তারা মোঃ ইউনুছ আলী খন্দকারের উপর পরিকল্পিত পুলিশি হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, গত মাসের ২১ তারিখে রাতে কুড়িগ্রাম জেলা জজ আদালতের সেরেস্তোদার মোঃ ইউনুছ আলী খন্দকারকে কুড়িগ্রাম সদর থানার ওসি মাহফুজুর রহমান, ওসি তদন্ত রাজু আহমেদের নেতৃত্বে এসআই রমজান ও কাইয়ুম হত্যার উদ্দেশ্যে নিজ বাসা থেকে ডেকে নিয়ে অমানবিক নির্যাতন করে।

আমরা মনে করি পুলিশ জনগনের বন্ধু। কিন্তু কিছু উগ্রবাদী পুলিশ সদস্য বিচার বিভাগের সাথে পুলিশের দীর্ঘ দিনের সুসম্পর্ক নষ্ট করতে এ ঘটনা ঘটিয়েছে বলে আমরা মনে করি। আমরা উক্ত ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে যথাযথ কর্তৃপক্ষের কাছে অভিযুক্ত পুলিশ সদস্যদের দৃষ্টান্তমূলক বিচার দাবি করছি

Attachments area

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here