কুষ্টিয়ায় ভেড়ামারায়  করোনা ভাইরাসে ১জন ডাক্তার আক্রান্ত; ৩জন ডাক্তারসহ ১৫জন হোম কোয়ারেন্টানে

0
125
সাইফুল ইসলাম, ভেড়ামারা(কুষ্টিয়া) প্রতিনিধি: কুষ্টিয়ায় ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত মেডিকেল অফিসার ডাক্তার রাকিব আল ইমরান বৃহস্পতিবার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।  তাঁর বাড়ি রাজশাহী এবং তিনি ভেড়ামারা  পৌরশহরের দক্ষিণ রেল গেট এলাকায় ডাক্তার আলী নেওয়াজের বাড়িতে ভাড়া থাকতেন।
বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা নির্বাহি অফিসার মোঃ সোহেল মারুফ এ তথ্য নিশ্চিত করেছেন।
ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ জানান, ভেড়ামারা শহরের দক্ষিন রেল গেট এলাকায় চিকিৎসকের বাড়িটি প্রথমে লকডাউন করা হয়েছে। উক্ত ডাক্তার ভেড়ামারা সনো ডায়াগনস্টিক সেন্টার ও দি পপুলার ডায়াগনস্টিক সেন্টার এন্ড ডক্টরস পয়েন্টে সনোলজিস্ট হিসেবে কর্মরত ছিলেন। তাই ভেড়ামারা শহরের সনো ডায়াগনস্টিক সেন্টার ও দি পপুলার ডায়াগনস্টিক সেন্টার ডক্টরস পয়েন্টে দু’টি প্রতিষ্ঠান লকডাউন করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও এর আশেপাশের বাড়ি বা এলাকা সম্পর্কে সিদ্ধান্ত নেয়া হবে। এছাড়াও উপজেলা স্বাস্থ্য ওপরিবার পরিপল্পনা কর্মকর্তা ডাক্তার নূরুল আমীন ও ৩জন ডাক্তারসহ ১৫জনকে হোম কোয়রেন্টাইনে পাঠানো হয়েছে বলে তিনি জানান।
ভেড়ামারায় ডাক্তার কেরোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় জনগণের মধ্যে আতঙ্ক  বিরাজ করছে। এ পর্ষন্ত কুষ্টিয়া জেলায় ৪ জন করোনা ভাইরাসে  আক্রান্ত হয়েছেন বলে জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here