কুষ্টিয়ার ভেড়ামারা পৌর মেয়র আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা করোনা হতে মুক্তি লাভ করেছেন

0
191
সাইফুল ইসলাম, কুষ্টিয়া প্রতিনিধি:
কুষ্টিয়ার ভেড়ামারা পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা করোনা ভাইরাস হতে মুক্তি লাভ করেছেন। জানা যায়, তিনি গত ০৭ জুন, ২০২০ তারিখে ভেড়ামারা স্বাস্থ্য কমপ্লেক্স এর মাধ্যমে কুষ্টিয়া পিসিআর ল্যাবে করোনা টেস্ট করান এবং ০৮ জুন,২০২০ তারিখে রেজাল্ট পজিটিভ আসে। আজ ২৫ জুন, ২০২০ তারিখ ফলোআপ টেস্টে তাঁর রেজাল্ট  নেগেটিভ রেজাল্ট এসেছে।
পৌর মেয়রের করোনা পজিটিভ হওয়ায় কুষ্টিয়া জেলা এবং স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, নেতা-কর্মী, সমর্থক এবং শুভানুধ্যায়ী, সংবাদকর্মীদের খোঁজ খবর, পরামর্শ ও সাহস দিয়েছেন তাঁদের প্রতি  কৃতজ্ঞতা প্রকাশ করছেন সদ্য করোনা বিজয়ী পৌর মেয়র আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা।
বিশেষভাবে কৃতজ্ঞতা জানিয়েছেন তাঁর সহধর্মিণী সাবিনা পুতুল ও ছোট ভাই সাজেদুল ইসলাম (পলাশ)  এবং পরিবারের সদস্যদের।
ভেড়ামারা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারগণ ও সার্বিক অবস্থা সার্বক্ষণিক পর্যবেক্ষণ করেছেন ও পরামর্শ দিয়েছিলেন বলে তিনি তাঁদেরকে  আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন।
সর্বোপরি উপজেলার আপামর জনসাধারণ যাঁরা সার্বক্ষণিক মহান রাব্বুল আলামিনের নিকট পৌর মেয়রের জন্য দোয়া-প্রার্থনা করেছেন সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন।
পৌর মেয়র আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা আরোও বলেন, আলহামদুলিল্লাহ, আপনাদের সকলের দোয়াই শারীরিকভাবে এখন অনেক সুস্থতা অনুভব করছি। অতিদ্রুতই পূর্বের ন্যায়  আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত করতে পারবে ইনশাআল্লাহ।
উল্লেখ্য যে, মেয়র ছাড়াও করোনা ভাইরাস জয় করেছেন, ভেড়ামারা পৌরসভার সম্মানিত ২জন কাউন্সিলরসহ উপজেলার ১১জন কভিড-১৯আক্রান্ত ব্যক্তি। বর্তমানে উপজেলায় ৭২জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here