কুষ্টিয়ার ভেড়ামারায় নেশা জাতীয় ঔষধ বিক্রয়ের অপরাধে পল্লী চিকিৎসক আনিস কে কারাদণ্ড 

0
232
সাইফুল ইসলাম,ভেড়ামারা(কুষ্টিয়া) প্রতিনিধি:
কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ক্ষেমিড়দিয়ারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে ট্যাপেন্টা,পেন্টাডল ও সমজাতীয় ঔষধ প্রেসক্রিপশন ছাড়া মাদক হিসেবে বিক্রয়ের দায়ে আজ বুধবার দুপুরে পল্লীচিকিৎসক মোঃ আনিসুর রহমান আনিসকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে  কারাদণ্ড প্রদান করা হয়।
ভেড়ামারাউপজেলা নির্বাহী অফিসার নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সোহেল মারুফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ফারাকপুর রেলগেটের ফার্মেসী মালিক আনিছুর রহমানের বাড়ি থেকে বিপুল পরিমাণ ট্যাপেন্টা,পেন্টাডল ও সমজাতীয় ঔষধ উদ্ধার করে, পল্লী চিকিৎসক আনিস এসব ঔষধ বিক্রযের  কোন পেসক্রিপশন দেখাতে পারেননি। সেই সাথে তার কাছ থেকে কিনে নেশা হিসেবে সেবনকারী একজনকে আটক করে।
এসব ঔষধ মাদক হিসেবে বিক্রি করার অপরাধে আনিছুর রহমান(৪২),  পিতা ইয়াকুব আলী শেখ, গ্রাম ক্ষেমিড়দিয়ারকে ৯ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১০০০(এক হাজার) টাকা অর্থদণ্ড এবং মাদকসেবী রবিউল (৪০)পিতা মৃত ছমির উদ্দিন ক্ষেমিড়দিয়ারকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১০০০(এক হাজার) টাকা অর্থদণ্ড প্রদান করা হয় উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহেল মারুফ।
অভিযান শেষে ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহেল মারুফ জানান, ইতোপূর্বে অভিযুক্ত আনিছুরকে এ বিষয়ে সতর্ক করা হয়েছিল। উদ্ধারকৃত মালামাল জব্দ করা হয় এবং অভিযান চলমান থাকবে বলে তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here