কুঁড়ি বছরে পদার্পণ করল তরুন সাংবাদিক মাহমুদুল সিরাত

0
61
কুঁড়ি বছরে পদাপর্ন করলেন তরুন সাংবাদিক মাহমুদুল সিরাত
কুঁড়ি বছরে পদাপর্ন করলেন তরুন সাংবাদিক মাহমুদুল সিরাত

বিশেষ প্রতিবেদন : কুঁড়ি বছর বয়সে পদার্পণ করলেন দৈনিক আজকের বিপ্লবী বাংলাদেশ পত্রিকার বার্তা সম্পাদক, টিভি অভিনেতা এবং তরুন পরিচালক মাহমুদুল হাসান সিরাত।

যেখানে অন্যায় অত্যাচার, অপরাধ, দুর্নীতি, দুঃশাসন সেখানেই নির্ভীক, সাহসী, এক সাংবাদিকের পদচারণ। যে কোন মূল্যেই তিনি তুলে নিয়ে আসবেন ঘটনার অন্তরালের মূল ঘটনা। অপরাধ ও অপরাধী যত গভীরেই থাকুক না কেন সেখান থেকেই তিনি তার চতুরতা, একনিষ্ঠ কর্মদক্ষতা দিয়ে টেনে বের করেন লুকানো সেইসব অপরাধীদের। তাদের মন্দ কাজের সকল আমলনামা। তুলে ধরেন দেশ ও জাতীর সম্মুখে। যিনি সত্যর সন্ধানে রত নির্ভীক সাংবাদিক, জীবনে সুখ বিলাস লোভে মোহ ত্যাগের প্রতীক। সহজ সরল জীবন ও অন্যায়ের বিরুদ্ধে জিহাদি। অপরাধ মুক্ত সমাজ প্রতিষ্ঠার অপ্রতিদন্ধি। অন্যায়ের সাথে কখনোই আপোষ করে না যিনি তিনি আর কেউ নয়। তিনি এ সময়ের প্রিয় প্রতিবাদী রিপোর্টার সকলের প্রিয় ব্যক্তি মাহমুদুল হাসান সিরাত।

তার জ্মদিনে শুভেচ্ছা এবং অভিনন্দন জানাতে আসেন রেফারেন্স সংগীত বিদ্যালয়ের অধ্যক্ষ , সুরকার এবং সংগীত পরিচালক মিতু মোর্শেদ, নারায়নগঞ্জ জেলা যুব শ্রমীকলীগের সভাপতি ইঞ্জিনিয়ার ওবায়দুল হক চৌধুরী আরিফ, বন্দর থানা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান আরিফ, নারায়নগঞ্জ মহানগর শ্রমিকলীগের কার্যকরী সদস্য নূর আলম ,   হাফেজ মাওলানা হাবিবুর রহমান সিদ্দিকী, নাট্য অভিনেতা সুভাশ চন্দ্র, সংগীতশিল্পিী নাহিদ হোসেন প্রমুখ।

মাহমুদুল হাসান সিরাত সর্ব  প্রথম মহান রাব্বুল আলামিনের উপর তারপরে  মা , তার বাবা দৈনিক আজকের বিপ্লবী বাংলাদেশ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো: আবু সাইদ মিয়া এবং সেন্হর ছোট ভাই নাট্যঅভিনেতা নাজমুল হাসানে সিয়ামসহ সকলের কাছে  কৃতজ্ঞতা স্বীকার করে সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন ।

পিতা বিপ্লবী বাংলাদেশ পত্রিকার সম্পাদক আবু সাইদ মিয়াকে কেক খাওয়াচ্ছেন মাহমুদুল  হাসান

মাহমুদুল হাসানকে কেক খাওয়াচ্ছেন বন্দর থানা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান আরিফ
ছোটভাই নাজমুল হাসান সিয়ামকে কেক খাওয়াচ্ছেন মাহমুদুল হাসান
সংগীত পরিচালক মিতু মোর্শেদকে কেক খাওয়াচ্ছেন মাহমুদুল
কেকে খাওয়াচ্ছেন নারায়নগঞ্জ মহানগর শ্রমিকলীগের কার্যকরী সদস্য নূর আলম ভান্ডারী
নারায়নগঞ্জ জেলা যুব শ্রমিকলীগের সভাপতি ইঞ্জিনিয়ার আরিফকে কেকে খাওয়াচ্ছেন মাহমুদুল হাসান

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here