কাপুরুষের মতো মাঠ ছেড়ে যাই নাই: আনোয়ার হোসেন

0
26
নিজস্ব সংবাদদাতা: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন বলেছেন, রাজনীতিতে থেকেও অন্যায়ের প্রতিবাদ করেছি। নির্যাতিত হয়েছি, নিগৃহিত হয়েছি তবুও কাপুরুষের মতো মাঠ ছেড়ে যাই নাই। অন্যায়ের সাথে আপোষ করি নাই। মানুষের কল্যাণে কোন আপোষ নেই।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারী) নগরীর বাবুরাইল মসজিদের তৃতীয় তলার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আনোয়ার হোসেন বলেন, আমি বারবার চেষ্টা করেছি জনপ্রতিনিধি হবার, বারবার ব্যর্থ হয়েছি। কিন্তু তবুও কাপুরুষের মতো মাঠ ছাড়িনি। কারণ জনপ্রতিনিধি হলে মানুষের জন্য কিছু করা যায়।

তিনি আরও বলেন, মানুষের মধ্যে আল্লাহ বিরাজমান, মানুষকে খুশি করলে আল্লাহকে খুশি করানো যায়। রাজনীতিতে পদার্পণ করার পরে বঙ্গবন্ধু আমাকে শিখিয়েছেন মানুষকে ভালোবাসো, মানুষের সেবা করো। আমি সেই আর্দশে উজ্জীবিত হয়েই এখনও রাজনীতিতে আছি।

মসজিদ কমিটির সভাপতি সালেহ উদ্দিন আহমেদ মুছার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক নিছার উদ্দিন আহমেদ কামাল, মোতোওয়াল্লী মোসলে উদ্দিন সরদার, কমিটির সহ-সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান, আওয়ামী লীগ নেতা এস এম আহসান হাবিব, জিএম আরমান, জিএম আরাফাত, ডা. আতিকুজ্জামান সোহেল, সাখাওয়াত হোসেন সুমন, জিয়া উদ্দিন সেন্টু, রাশেদুল্লাহ রিমন প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here