করোনা ভাইরাস থেকে পরিত্রাণ কামনায় নারায়ণগঞ্জ মহানগর সেচ্ছাসেবক দলের উদ্যেগে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত।

0
479

নাজমুল হাসান সিয়ামঃ বিশ্বব্যাপী ক্রমবর্ধমান করোনা ভাইরাসসহ যাবতীয় মহামারি ও দুর্যোগ থেকে পরিত্রাণে আল্লাহর রহমত কামনায়, নারায়নগঞ্জ মহানগর সেচ্ছাসেবকদলের উদ্যেগে দোয়া, মিলাদ মাহফিল ও বিশেষ মুনাজাত অনুষ্ঠিত হয়।

শুক্রবার বাদ আসর বন্দরের সালেহনগরে নিরাপদ দূরত্ব বজায় রেখে, নারায়নগঞ্জ মহানগর সেচ্ছাসেবকদলের সহ সাংগঠনিক সম্পাদক মোঃ মোশারফ হোসেন মশুর সভাপতিত্তে ও প্রজন্ম ৭১ দলের সহ সভাপতি শেখ মোঃ হারুন উর রশিদের সার্বিক সহযোগিতায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ মহানগর সেচ্ছাসেবকদলের ১ম যুগ্ন সম্পাদক জিয়াউর রহমান জিয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ মহানগর যুবদলের সহ সভাপতি পারভেজ মল্লিক, নারায়নগঞ্জ মহানগর যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক মোঃ সুজন, নারায়নগঞ্জ মহানগর ছাত্রদলের ১ম যুগ্ন সম্পাদক ইব্রাহিম বাবু, প্রজন্ম ৭১ এর সাধারণ সম্পাদক খায়রুল কবির সোহাগ। আরো উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ মহানগর সেচ্ছাসেবকদলের সহ সাধারণ সম্পাদক রাজু আহমেদ, পরিবার কল্যান বিষয়ক সম্পাদক জনি দেওয়ান, কৃষি বিষয়ক সম্পাদক জাহিদ প্রধান, সমবায় সম্পাদক মোঃ জাকির হেসেন , সেচ্ছাসেবক দলের নেতা মোঃ সুমন, কামাল, কাইউম, ২১ নং ওয়ার্ড সেচ্ছাসেবক দলের নেতা মোঃ রায়হান, রনি, ১৫ নং ওয়ার্ড সেচ্ছাসেবক দলের নেতা আবির, আসিফ, ২১ নং ওয়ার্ড যুবদলনেতা মোঃ জামাল, স্বপন, ইমারত সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

বক্তারা বলেন, করোনা ভাইরাসের মতো প্রাণঘাতী রোগ আজ সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে। এই রোগ থেকে বাঁচতে আমাদেরকে বেশি বেশি আল্লাহর দরবারে মাগফিরাত কামনা করতে হবে। আল্লাহ পাকের বিশেষ মেহেরবানি ও অনুগ্রহ ছাড়া আমাদের ওপর নেমে আসা এ প্রাদুর্ভাব থেকে পরিত্রাণ মিলবে না।

মিলাদ কিয়াম শেষে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাসসহ যাবতীয় মহামারি থেকে মুক্তি কামনায় মুনাজাত পরিচালনা করেন সালেহনগর হযরত সালেহবাবা (রহঃ) মাজার মসজিদের খতিব ও পেশ ইমাম। মানাজাত ও দোয়া শেষে সাস্থ্যবিধি মেনে ও সামাজিক দুরুত্ব বজায় রেখে তবারক (খিচুড়ী) বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here