বন্দর উপজেলায় কোভিড-১৯ নিয়ন্ত্রণ ও প্রতিরোধ সংক্রান্ত আইন শৃঙ্খলা কমিটির জরুরি সভা অনুষ্ঠিত

0
336

পলাশ মাহবুব:  আসন্ন ঈদুল ফিতর ও নারায়ণগঞ্জ জেলার বন্দরে করোনা ভাইরাসের সংক্রমণ ক্রমবর্ধমান বৃদ্ধির জন্য  মঙ্গলবার বেলা ১১টায় বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসে এক জরুরী সভা ও গণবিজ্ঞপ্তি দিয়ে সর্ব সাধারনকে আরো সতর্ক করা হয়েছে।

বর্তমান পরিস্থিতি মোকাবেলায় স্থানীয় জনপ্রতিনিধি, প্রশাসন ও সাংবাদিকদের নিয়ে এ সভা ও গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। সভায় উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমানের পক্ষে আবু জাহের চেয়ারম্যান, এম এ রশিদ, চেয়ারম্যান বন্দর উপজেলা পরিষদ। শুক্লা সরকার, বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা, মোঃ রফিকুল ইসলাম সহ সংশ্লিষ্ট কর্মকর্তারা।

গণবিজ্ঞপ্তি ও সভায় বলা হয় যেহেতু করোনা ভাইরাসের প্রাদুর্ভাব এবং এর সংক্রমণ মহামারী আকারে বিস্তার লাভ করেছে। এরই পরিপ্রেক্ষিতে পবিত্র রমজান ও ঈদ-উল-ফিতরকে বিবেচনায় রেখে সরকার সীমিত পরিসরে বাণিজ্য মন্ত্রণালয়ের ০৫ মে ২০২০ ইং তারিখের ৬.০০.০০০০.১৫৬.৯৯.০১৫.০৯(অংশ)৩১৮ নংস্মারকে বর্ণিত শর্ত সাপেক্ষে ব্যবসা বাণিজ্য চালু রাখার সিদ্ধান্ত গ্রহণ করেছেন তা বাস্তবায়িত করাই এই সভার মূল উদ্দ্যেশ্য।

গণবিজ্ঞপ্তির নির্দেশ অমান্য করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানানো হয়েছে অত্র পরিষদের নির্বাহী অফিসার শুক্লা সরকার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here