করোনা ঝুঁকি এবং বৈরী আবহাওয়া উপেক্ষা করেই প্রধান মন্ত্রীর উপহার তুলে দিলেন শিউলী নওশাদ

0
256

মাহমুদুল হাসান সিরাত :  করোনা ভাইরাস মোকাবেলায় পুরো দেশ জুরে চলছে দীর্ঘ মেয়াদী লকডাউন।  বিশ্ব প্রানঘাতী  (কোভিড-১৯) করোনা ভাইরাসের তান্ডবে দেশসহ নারায়ণগঞ্জের বন্দরের  কর্মহীন অসহায় মানুষগুলো   যখন দিশেহারা  ঠিক  তখনই  জীবনের ঝুকি নিয়ে  ‘‘শেখ হাসিনার বাংলাদেশ , ক্ষুধা হবে নিরুদ্দেশ – এই স্লোগান কে সামনে রেখে  তাদের পাশে দাড়িয়েছেন এমন একজন মানুষ যার নাম শিউলী নওশাদ।

তিনি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের  ১৯,২০ ও ২১ নং ওয়ার্ডের নির্বাচিত জনপ্রিয়  (সংরক্ষিত মহিলা)  কাউন্সিলর।  তিনি প্রতিদিনই নিজস্ব তহবিল সহ সরকারী ও বেসরকারি  সহায়তায়  অসহায় কর্মহীন গরীব পরিবারের মাঝে ত্রান বিতরন করে আসছেন এরই ধারাবাহিকতায় শনিবার  দুপুরে  করোনা ঝুকি ও বৈরী আবহাওয়াকে  উপেক্ষা করেই বন্দরের শাহী মসজিদস্থ বন্দর উপজেলা ছাত্রলীগ কার্যলয়ে প্রধান মন্ত্রীর প্রদত্ত ত্রান নিয়ে ছুটে আসলেন ২১ নং ওয়ার্ড বাসীর কাছে। শাহী মসজিদ, খালপাড়,বাংলাদেশ পাড়া, দত্তবাড়ী এলাকার কর্মহীন প্রকৃত অসচ্ছল পরিবারের মাঝে  প্রধান মন্ত্রীর উপহার তুলে দেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন বন্দর উপজেলা ছাত্রলীগ সভাপতি ও বন্দর ইসলামিয়া ফাযিল মাদরাসার সভাপতি  বিশিষ্ট সমাজ সেবক এবং শিক্ষানুরাগী  নাজমুল হাসান আরিফ , বন্দর হাফেজীবাগ পঞ্চায়েত কমিটির সভাপতি আলহাজ্ব আবুল খায়ের, ২১ নং ওয়ার্ড  শ্রমিকলীগ সেক্রেটারী আল- মামুন সহ গন্যমান্য ব্যাক্তিবর্গ ।

বিতরন শেষে  কাউন্সিলর শিউলি নওশাদ  বলেন , প্রধানমন্ত্রীর একটাই কথা  এদেশের একজনকেও না খেয়ে মরতে হবে না। করোনা মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার  নির্দেশে আমরা পর্যায়ক্রমে অসহায় মানুষের ক্ষুধা নিবারনে ত্রান বিতরন করে যাচ্ছি। পরিস্থিতি অনুকুলে না আসা পর্যন্ত কর্মহীণ ওয়ার্ডবাসীর পাশে থাকব ইনশাআল্লাহ। আপনাদের সকলের সহোযোগীতায় এই মহামারী করোনাকে জয় করব ইনশাআলাল্লাহ।  করোনার প্রাদুর্ভাব শুরুর সময় থেকে নিজ উদ্যোগে ও সিটি করপোরেশন থেকে পাওয়া ত্রাণ সামগ্রী দুস্থদের মাঝে বন্টন করছি। ব্যক্তিগত উদ্যোগে আমার সামর্থ্য অনুযায়ী  বন্টন করছি। সিটি করপোরেশন থেকে আমার উপর বরাদ্দ যেসব ত্রাণ আসছে সেগুলো প্রকৃত দুস্থদের মাঝে দিচ্ছি। এই কার্যক্রম অব্যাহত থাকবে। আপনাদের কাছে অনুরোধ একটাই দয়া করে ঘরে অবস্থান করুন। সরকারী নির্দেশনা মেনে একটু সচেতন থাকুন। আপনি বাচেঁন পরিবারকে বাচাঁন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here